Advertisement
১১ জুন ২০২৪
NIPER Kolkata Recruitment 2023

নাইপার কলকাতায় সিনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের মেডিক্যাল ডিভাইসেস বিভাগে ওই পদে কর্মখালি রয়েছে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

NIPER Kolkata

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৫:১৭
Share: Save:

কেন্দ্রীয় সরকারি চাকরির সুযোগ। মিনিস্ট্রি অফ কেমিক্যালস অ্যান্ড ফার্টিলাইজ়ারস্ সংস্থায় কর্মখালি। মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের (নাইপার) কলকাতা দফতরে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের মেডিক্যাল ডিভাইসেস বিভাগে সিনিয়র রিসার্চ ফেলো পদে দক্ষ ব্যক্তি প্রয়োজন। শূন্যপদ একটি।

চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। নিযুক্তকে প্রতি মাসে ৪২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে। পরবর্তীতে কাজের ভিত্তিতে ওই মেয়াদ বৃদ্ধি হতে পারে।

বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং, বায়োটেকনোলজিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের সিনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। তাঁদের বায়োমেটেরিয়ালস ডেভেলপমেন্ট, ম্যামেলিয়ান সেল, ম্যাক্রোফেজ় কালচার, ইমিউনোসাইটোকেমিস্ট্রি নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের বেছে নেওয়া হবে। অনলাইনে ইমেল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ৮ ডিসেম্বরের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের সঙ্গে ইমেল মারফত যোগাযোগ করে নেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে নাইপার কলকাতার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE