Advertisement
১৭ মে ২০২৪
NLC Recruitment 2023

এনএলসি ইন্ডিয়া লিমিটেডে প্রশিক্ষণের জন্য স্নাতক প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে মোট পাঁচটি রাজ্যের কার্যালয়ে প্রশিক্ষিতদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ২৯৫টি।

NLC India Limited.

নেইভেলি লিগনাইট কর্পোরেশন ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

ইঞ্জিনিয়ারিং শাখায় স্নাতকদের জন্য কাজের সুযোগ। নেইভেলি লিগনাইট কর্পোরেশন ইন্ডিয়া লিমিটেডের তরফে এমন প্রার্থীদের এগজ়িকিউটিভ ট্রেনি হিসাবে নিয়োগ করা হবে। নিযুক্তরা প্রথমে এক বছরের জন্য প্রশিক্ষণের সুযোগ পাবেন। কাজের নিরিখে পরবর্তীকালে স্থায়ী পদে নিয়োগ করা হবে।

প্রতিষ্ঠানের তরফে মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, মাইনিং বিভাগে স্নাতকদের নিয়োগ করা হবে। তাঁদের ২০২৩-র গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেতে হবে। পদপ্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

প্রশিক্ষণ চলাকালীন স্নাতকদের ৫০,০০০ হাজার টাকা দেওয়া হবে। প্রশিক্ষণ শেষ হলে স্থায়ী পদে নিযুক্ত হওয়ার পর ৬০,০০০ টাকা দেওয়া হবে। তাঁরা তামিলনাড়ু, রাজস্থান, ওড়িশা, ঝাড়খণ্ড এবং উত্তরপ্রদেশের কার্যালয়ে প্রশিক্ষণের সুযোগ পাবেন। প্রতিষ্ঠানের তরফে কোন কার্যালয়ে কোন বিভাগের স্নাতকরা প্রশিক্ষণ নেবেন, সে বিষয়ে বাছাইপর্ব শেষে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

গেট পরীক্ষায় প্রাপ্ত নম্বর এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আগ্রহীদের আবেদনের জন্য ৮৫৪ টাকা জমা দিতে হবে। তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দেশিকা মোতাবেক আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত অনলাইন পোর্টাল চালু রাখা হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE