Advertisement
০৪ মে ২০২৪
NSOU Recruitment 2024

স্পেশাল এডুকেটর নেবে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়, ইন্টারভিউ কবে?

আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত অধ্যাপক/ অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং সংশ্লিষ্ট বিভাগে কর্মরতরা।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৮:৫৬
Share: Save:

বিশেষ শিক্ষাকর্মী নিয়োগ করবে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

স্পেশাল এডুকেটর নেওয়া হবে। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদন করতে পারবেন অসবসরপ্রাপ্ত অধ্যাপক/ অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং সংশ্লিষ্ট বিভাগে কর্মরতরা। তবে, সে ক্ষেত্রেও কিছু শর্তাবলি রয়েছে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিষয়ে এমএডডি ডিগ্রি থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৬৮ বছরের মধ্যে বয়স থাকতে হবে। বেতন বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী নির্ধারিত হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ২০ মার্চ বেলা সাড়ে ১২টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে রিপরটিং-এর জন্য প্রার্থীদের বেলা ১২টার মধ্যে পৌঁছে যেতে হবে। কী কী নথি সঙ্গে রাখা প্রয়োজন তা জানতে প্রথমে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে যাবতীয় তথ্য ও শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE