Advertisement
০৩ মে ২০২৪
OIL Recruitmement 2023

কেন্দ্রীয় সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেডে জিওলজিস্টদের কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

প্রার্থীদের নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ১৮ অগস্ট। ওই দিন সকাল ৯টা থেকে ১১টার মধ্যে ইন্টারভিউয়ের রেজিস্ট্রেশনের জন্য যথাস্থানে উপস্থিত হতে হবে প্রার্থীদের।

OIL

অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৮:০৮
Share: Save:

জিওলজিস্ট বা ভূতত্ত্ববিদদের চাকরির সুযোগ রয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)-এ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

গুয়াহাটিতে সংস্থার সেন্টার অফ এক্সেলেন্স ফর এনার্জি স্টাডিজ (সিওইইএস)-এর জন্য এই নিয়োগ। জিওলজিস্ট-১ এবং জিওলজিস্ট-২-এর দু’টি পদে শূন্যপদও রয়েছে দু’টি। প্রার্থীদের বয়স ২৪ থেকে ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৭০,০০০ টাকা। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও দু’বছর পর্যন্ত বাড়তে পারে।

আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিওলজি/ অ্যাপ্লায়েড জিওলজিতে এমএসসি/ এমটেক থাকতে হবে। এর পাশাপাশি থাকতে হবে অর্গ্যানিক জিওকেমিস্ট্রি/ মাইক্রো-প্যালিওন্টোলজিতে স্পেশালাইজেশন নিয়ে পিএইচডি ডিগ্রি। এ ছাড়াও প্রয়োজন কোনও অয়েল অ্যান্ড গ্যাস কোম্পানির ভূতাত্ত্বিক গবেষণাগার/ গবেষণা প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয়ে এক বছরের কাজের অভিজ্ঞতা।

প্রার্থীদের নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ১৮ অগস্ট। ওই দিন সকাল ৯টা থেকে ১১টার মধ্যে ইন্টারভিউয়ের রেজিস্ট্রেশনের জন্য যথাস্থানে উপস্থিত হতে হবে প্রার্থীদের। সঙ্গে রাখতে হবে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

ReplyForward

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE