Advertisement
০৬ মে ২০২৪
Raiganj University Recruitment

প্রজেক্ট ইন্টার্ন নেবে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়, আবেদনের শেষ দিন কবে?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সেরিকালচার/ মাইক্রোবায়োলজি/ বায়োটেকনোলজি/ জুলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার।

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়।

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৭:২২
Share: Save:

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য কাজের সুযোগ দিচ্ছে। সেই মর্মে তাঁদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘প্রজেক্ট ইন্টার্ন’ নেওয়া হবে প্রতিষ্ঠানের সেরিকালচার বিভাগে। প্রতিষ্ঠানের তরফে গবেষণা প্রকল্পের জন্য নেওয়া হবে ইন্টার্ন। ‘র‌্যাপিড ডিটেকশন অফ সিল্কওয়ার্ম প্যাথোজেনস থ্রু স্যান্ডউইচ-টাইপ ডুয়াল অ্যাপটামার-ফাংশনালাইজড গোল্ড ন্যানোপার্টিকেলস কমপ্লেক্স ল্যাটারাল ফ্লো টেস্ট স্ট্রিপ পয়েন্ট অফ কেয়ার ডায়াগনস্টিক ডিভাইস’-গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। ২৫ জানুয়ারি থেকে প্রকল্পটির কাজ শুরু হবে। প্রতি মাসে পাঁচ হাজার টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সেরিকালচার/ মাইক্রোবায়োলজি/ বায়োটেকনোলজি/ জুলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী ‘কভার লেটার’, বিস্তারিত জীবনপঞ্জি-সহ প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ১৯ জানুয়ারির মধ্যে আগ্রহীদের আবেদনপত্র জমা করা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE