Advertisement
১৮ মে ২০২৪
AIIMS New Delhi Vacancy 2023

এমস দিল্লিতে কর্মখালি, নেট-গেট উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ, আবেদন করবেন কী ভাবে?

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (এমস) দিল্লিতে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

AIIMS Delhi.

এমস দিল্লি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৫:০৬
Share: Save:

এমস দিল্লিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, জুনিয়র রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে নিয়োগ করা হবে।

জুনিয়র রিসার্চ ফেলো পদে বিজ্ঞান শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) অ্যাসিস্ট্যান্ট প্রফেসরশিপ অথবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে। এ ছাড়াও, ক্লিনিক্যাল ট্রায়াল, বায়োস্ট্যাটিস্টিক্স, ফার্মাকোলজি বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিয়ম অনুযায়ী, জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। প্রতিষ্ঠানের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে। নিযুক্তদের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে কাজ করতে হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। ২৮ নভেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। ইমেল মারফত প্রার্থীদের আবেদন পাঠাতে হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE