Advertisement
০৪ মে ২০২৪
Govt Jobs in Malda

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মখালি, কোন পদে চলছে নিয়োগ? শূন্যপদ ক’টি?

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, ডেন্টিস্ট্রি বিভাগের জন্য এক জন সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Malda Medical College and Hospital.

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৬:১৪
Share: Save:

সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের ডেন্টিস্ট্রি বিভাগের সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

আবেদনকারীদের ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস)-র ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, স্বীকৃত বিশ্ববিদ্যালয় অনুমোদিত ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। তাঁদের নাম ওয়েস্ট বেঙ্গল ডেন্টাল কাউন্সিলে নথিভুক্ত থাকা প্রয়োজন। বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। শূন্যপদ একটি।

এই পদে নিযুক্ত ব্যক্তিকে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। তাঁকে মালদা মেডিক্যাল কলেজের ট্রমা কেয়ার বিভাগে কাজ করতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ইন্টারভিউয়ের দিন বয়স, শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের শংসাপত্র, ওয়েস্ট বেঙ্গল ডেন্টাল কাউন্সিলের শংসাপত্র-সহ দু’টি ছবি নিয়ে যেতে হবে।

২২ নভেম্বর, বুধবার মালদা মেডিক্যাল কলেজের অধ্যক্ষের অফিসে ইন্টারভিউ নেওয়া হবে। বেলা ১২টার আগে প্রার্থীদের নাম নথিভুক্ত করতে হবে। দুপুর ২টো থেকে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের মালদহ জেলার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE