Advertisement
০২ মে ২০২৪
RITES Limited Recruitment 2024

চাকরির সুযোগ দিচ্ছে রাইটস লিমিটেড, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৭,৮৫৩ টাকা। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

রাইটস লিমিটেড।

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৭:১১
Share: Save:

কেন্দ্র সরকারের অধীনস্থ রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস (রাইটস) লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

কোয়ালিটি ইঞ্জিনিয়ার নেওয়া হবে। সাইট ইনচার্জ হিসাবে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে চারটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৭,৮৫৩ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

এই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। চলতি মাসের ১৫ এবং ১৬ এপ্রিল ইন্টারভিউ হবে। তবে আবেদন জানাতে পারবেন আগ্রহীরা ১৬ এপ্রিল পর্যন্ত। আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে

প্রথমে রাইটসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাইটেসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE