Advertisement
০২ মে ২০২৪
NFDC Limited Recruitment 2024

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে চাকরি, কোন কোন পদে নিয়োগ?

জেনারেল ম্যানেজার পদে প্রতি মাসে বেতন হবে ১ লক্ষ টাকা থেকে ২ লক্ষ ৬০ হাজার টাকার মধ্যে। মোট চার জনকে নেওয়া হবে এই পদে।

এনএফডিসি লিমিটেড।

এনএফডিসি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৯:৩২
Share: Save:

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন (এনএফডিসি) লিমিটেড দিচ্ছে একাধিক পদে কাজের সুযোগ। সংস্থার ওয়েবসাইটে সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, জুনিয়র অফিসার এবং অ্যাসিস্ট্যন্ট পদে নিয়োগ করা হবে কর্মী। জেনারেল ম্যানেজার পদে প্রতি মাসে বেতন হবে ১ লক্ষ টাকা থেকে ২ লক্ষ ৬০ হাজার টাকার মধ্যে। মোট চার জনকে নেওয়া হবে এই পদে। প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পিএইচডি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, মার্কেটিং/ মাস কমিউনিকেশন/ ফিল্ম স্টাডিজ়/ মাস মিডিয়া/ সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রতি মাসে বেতন হবে ৮০ হাজার টাকা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে। দু’টি শূন্যপদে দু’জনকে নেওয়া হবে। প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। এই পদে আবেদনের জন্য মাস কমিউনিকেশন/ ফিল্ম স্টাডিজ়/ মাস মিডিয়া/ মিউজ়িয়াম আর্কাইভিং/ মিউজ়িয়োলজি/ ইতিহাস বিষয়ে ডিপ্লোমা বা স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। সাত জন ম্যানেজার নিয়োগ করা হবে। বেতন ৭০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকার মধ্যে হবে। ৪৫ বছরের মধ্যে বয়স হতে হবে। তাঁদের যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া চাই। দু’জন ডেপুটি ম্যানেজারের বেতন হবে ৫০ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে। বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া চাই। ৩৫ বছর বয়সের মধ্যে চার জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নেওয়া হবে। বেতন হবে ৪০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকার মধ্যে। জুনিয়র অফিসার পদে প্রতি মাসে বেতন হবে ২৮ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে। ৪৫ বছর বয়সি দু’জন প্রার্থী নিয়োগ করা হবে। ৩৫ বছর বয়সের মধ্যে এক জন অ্যাসিস্ট্যন্ট নিয়োগ করা হবে। বেতন হবে ২৬ হাজার টাকা থেকে ৯০ হাজার টাকার মধ্যে। অন্য পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে এনএফডিসি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনএফডিসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NFDC Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE