Advertisement
১৯ মে ২০২৪
Recruitment in Saraswaty Press

বেলঘরিয়ার সরস্বতী প্রেসে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইংরেজি/ বাংলা/ বিজ্ঞান বিষয়ে নূন্যতম ৬০ শতাংশ নম্বর-সহ দশম ও দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার।

সরস্বতী প্রেসে।

সরস্বতী প্রেসে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫২
Share: Save:

কলকাতায় রাজ্য সরকারি উদ্যোগে পূর্ব ভারতের বৃহত্তম প্রিন্টিং কোম্পানি সরস্বতী প্রেস লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রুফ রিডার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। বাংলা এবং ইংরেজি ভাষায় সংস্থার বিভিন্ন ‘কনফিডেন্সিয়াল’ কাজের জন্য নিয়োগ করা হবে প্রুফ রিডার। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইংরেজি/ বাংলা/ বিজ্ঞান বিষয়ে নূন্যতম ৬০ শতাংশ নম্বর-সহ দশম ও দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬০ বছর বয়সের মধ্যে থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে বেতন নির্ধারণ করা হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী সম্প্রতি তোলা দু’টি পাসপোর্ট মাপের ছবি, বয়সের প্রমাণ, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, কাজের অভিজ্ঞতার প্রমাণ-সহ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি সরস্বতী প্রেসের ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে ২৯ ফেব্রুয়ারির মধ্যে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE