Advertisement
১৮ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মখালি, কোন কোন পদে, কত বেতনে প্রার্থী নিয়োগ করা হবে?

হিন্দি ট্রান্সলেটর এবং ডেপুটি ফায়ার অ্যান্ড সিকিউরিটি অফিসার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৩৫,০০০ টাকা এবং ৪৬,৫০০ টাকা।

Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৬:৫৭
Share: Save:

পূর্বতন কলকাতা পোর্ট ট্রাস্ট তথা শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে দু’টি ভিন্ন পদমর্যাদায় কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পোর্টের ওয়েবসাইটে। দু’টি পদেই নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা এর জন্য অফলাইনে আবেদন জানাতে পারবেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

বন্দরের হলদিয়া ডক কমপ্লেক্সের প্রশাসনিক বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে হিন্দি ট্রান্সলেটর (অনুবাদক) এবং ডেপুটি ফায়ার অ্যান্ড সিকিউরিটি অফিসার পদে। দু’টি পদে শূন্যপদের সংখ্যাও দু’টি। চুক্তির ভিত্তিতে প্রার্থীকে তিন বছরের জন্য নিয়োগ করা হবে এই পদে। বয়স ২৫ বছরের বেশি হলে আবেদন করা যাবে হিন্দি ট্রান্সলেটর পদে। ডেপুটি ফায়ার অ্যান্ড সিকিউরিটি অফিসার পদের জন্য বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। হিন্দি ট্রান্সলেটর এবং ডেপুটি ফায়ার অ্যান্ড সিকিউরিটি অফিসার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৩৫,০০০ টাকা এবং ৪৬,৫০০ টাকা। মিলবে অন্যান্য সুযোগসুবিধাও।

দু’টি পদের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠিগুলি আলাদা। যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী বাছাই প্রার্থীদের নিয়োগ পদ্ধতি স্থির করা হবে। তার আগে প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। হিন্দি ট্রান্সলেটর এবং ডেপুটি ফায়ার অ্যান্ড সিকিউরিটি অফিসার পদে আবেদনের শেষ দিন যথাক্রমে ১ সেপ্টেম্বর এবং ৪ সেপ্টেম্বর। এই বিষয়ে সমস্ত তথ্য জানার জন্য পোর্টের ওয়েবসাইটে যেতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE