Advertisement
০৩ মে ২০২৪
Jobs in South 24 Parganas

দক্ষিণ ২৪ পরগনার স্বাস্থ্য দফতরে একাধিক পদে নিয়োগ, বেতন কত?

ব্লক এপিডেমিওলজিস্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট আরবান-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

Medical Officer

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৪:৩৯
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গেলেই দেখা যাবে বিজ্ঞপ্তিটি।

  • ব্লক এপিডেমিওলজিস্ট এবং ব্লক পাবলিক হেলথ ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ছ’টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। আবেদনকারীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।
  • ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে ছ’জনকে নেওয়া হবে। প্রতি মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। ১৯ থেকে ৪০ বছর বয়স হতে হবে।
  • ব্লক ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে। তিনটি শূন্যপদ রয়েছে। এই পদেও ২২ হাজার টাকা বেতন দেওয়া হবে। বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া চাই।
  • ১৬ জন মেডিক্যাল অফিসার নেওয়া হবে। তাঁদের প্রতি মাসে বেতন হবে ৬০ হাজার টাকা। ৬২ বছরের মধ্যে বয়স হওয়া চাই।
  • ২৫ হাজার টাকা বেতনে ১৬ জন স্টাফ নার্স এবং স্টাফ নার্স-পলিক্লিনিক পদে নিয়োগ করা হবে। যাঁদের বয়সও ৬২ বছরের মধ্যে থাকতে হবে।
  • কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট আরবান পদে ১৬ জনকে নেওয়া হবে। প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকা দরকার।
  • কাউন্সিলর-পলিক্লিনিক পদে তিন জনকে নিয়োগ করা হবে। যাঁদের প্রতি মাসে ২০ হাজার টাকা বেতন হবে। বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া চাই।

প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি, আবেদনমূল্যও জমা দেওয়া দরকার। ১০ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE