Advertisement
২৩ মে ২০২৪
SAI Recruitment 2023

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কলকাতা-সহ দেশের অন্যত্র কর্মী নিয়োগ, রইল বিশদ

আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পারিশ্রমিকের পরিমাণ হবে ৮০,২৫০ টাকা প্রতি মাসে।

Sports Authority of India (SAI)

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৫
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-এ চাকরির সুযোগ রয়েছে। সোমবার সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। সংস্থার নয়া দিল্লির সদর দফতর এবং কলকাতা-সহ অন্যান্য আঞ্চলিক কেন্দ্রগুলির জন্য এই নিয়োগ। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে।

সংস্থার পারফরম্যান্স মনিটরিং, জেনারেল, ইনফ্রাস্ট্রাকচার, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স এবং লিগ্যাল বিভাগে জুনিয়র কনসালট্যান্ট পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ১৫টি। পদগুলিতে প্রার্থীদের প্রথমে চুক্তির ভিত্তিতে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। পরবর্তী কালে নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বেড়ে সর্বোচ্চ পাঁচ বছর হতে পারে। আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পারিশ্রমিকের পরিমাণ হবে ৮০,২৫০ টাকা প্রতি মাসে।

প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি রয়েছে, মূল বিজ্ঞপ্তিতে তা বিশদ জানানো হয়েছে।

পদগুলির জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, ক্রীড়াক্ষেত্রে কাজের অভিজ্ঞতা এবং সরকারি সংস্থায় সংশ্লিষ্ট পদের সঙ্গে সম্পর্কিত ক্ষেত্রে কাজের অভিজ্ঞতার নিরিখে বাছাই করা হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার বিকেল ৫টা থেকে। চলবে আগামী ১১ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সাই-এর ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE