Advertisement
০২ মে ২০২৪
Staff Selection Commission

স্টাফ সিলেকশন কমিশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, কোন পদের জন্য?

সব ক’টি পদ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৬টি। প্রতি মাসে জয়েন্ট ডিরেক্টরের বেতন হবে ৭৬ হাজার টাকা।

স্টাফ সিলেকশন কমিশন।

স্টাফ সিলেকশন কমিশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৭:৫৬
Share: Save:

স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি)-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। ‘এমপ্লয়েমেন্ট নিউজ’-এ এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

কমিশনের পার্সোনেল এবং ট্রেনিং বিভাগের তরফে নিয়োগ করা হবে কর্মী। জয়েন্ট ডিরেক্টর এবং ডেপুটি ডিরেক্টর ও ফিন্যান্স অ্যান্ড বাজেট অফিসার পদে নিয়োগ করা হবে। এগজামিনেশন রিফর্মস, রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস বিভাগে জয়েন্ট ডিরেক্টর নেওয়া হবে। ইলেকট্রনিক্স ডেটা প্রসেসিং এবং রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস বিভাগে ডেপুটি ডিরেক্টর নিয়োগ করা হবে। সব ক’টি পদ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৬টি। প্রতি মাসে জয়েন্ট ডিরেক্টরের বেতন হবে ৭৬ হাজার টাকা। ডেপুটি ডিরেক্টরেরা পাবেন ৬৬ হাজার টাকা। ফিন্যান্স অ্যান্ড বাজেট অফিসারের বেতন হবে প্রতি মাসে ৫৪ হাজার টাকা। প্রতিটি পদের যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া এবং অন্যান্য বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীরা স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে নজর রাখতে পারেন। এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ‘এমপ্লয়েমেন্ট নিউজ’-এর পাতায়। ১৭ জুনের মধ্যে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। তার ৬০ দিনের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং এই কমিশনের অধীনে অন্যান্য নিয়োগের তথ্য জানতে স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE