Advertisement
০৭ মে ২০২৪
SBI Recruitment 2023

কর্মী নিয়োগ করতে চলেছে এসবিআই, কোন পদের জন্য?

ভাইস প্রেসিডেন্ট (ট্রান্সফরমেশন), প্রোগ্রাম ম্যানেজার, সিনিয়র স্পেশাল এগজিকিউটিভ (ইনবাউন্ড এবং আউটবাউন্ড), কমান্ড সেন্টার বিভাগে সিনিয়র স্পেশাল এগজিকিউটিভ নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

এসবিআই।

এসবিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৬:৫২
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-তে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশালিষ্ট ক্যাডার অফিসার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদের জন্য। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং হেড (মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং)/ চিফ ম্যানেজার পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে ১৯টি। এ ছাড়াও ভাইস প্রেসিডেন্ট (ট্রান্সফরমেশন), প্রোগ্রাম ম্যানেজার, সিনিয়র স্পেশাল এগজিকিউটিভ (ইনবাউন্ড এবং আউটবাউন্ড), কমান্ড সেন্টার বিভাগে সিনিয়র স্পেশাল এগজিকিউটিভ নিয়োগ করা হবে। এখানে মোট শূন্যপদ রয়েছে ৯টি। প্রথমে ৩ বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং হেড ও অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাকি পদগুলির জন্য অন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সেক্ষেত্রে প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে ‘এসবিআই কেরিয়ার’-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তি দু’টি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

এসবিআই-এর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ জুন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এসবিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE