Advertisement
০৯ মে ২০২৪
WB Govt Jobs

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস-এ চাকরি, বেতন কত?

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ফ্যাকাল্টি কাম সিস্টেম অ্যানালিস্ট, অ্যাকাডেমিক ফেলো, রিসার্চ ফেলো-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস।

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৮:৩৫
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ফ্যাকাল্টি কাম সিস্টেম অ্যানালিস্ট, অ্যাকাডেমিক ফেলো, রিসার্চ ফেলো-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

প্রফেসর পদে বেতন দেওয়া হবে ১,৪৪,২০০ টাকা প্রতি মাসে। অ্যাসোসিয়েট প্রফেসর পাবেন ১,৩১,৪০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের বেতন ৫৭,৭০০ টাকা। ফ্যাকাল্টি কাম সিস্টেম অ্যানালিস্ট-এর বেতন হবে ৫৬,১০০ টাকা। এই পদগুলিতে কাজের মেয়াদ ৫ বছরের। ১ বছরের জন্য ১০ জন অ্যাকাডেমিক ফেলো নেওয়া হবে। যাঁদের প্রতি মাসে স্কলারশিপ বাবদ ৫০ হাজার টাকা করে দেওয়া হবে। রিসার্চ ফেলো পাবেন ৩১ হাজার টাকা। প্রতিটি পদে আবেদনের যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দেওয়া প্রয়োজন। পাশাপাশি, আবেদনের জন্য টাকা জমা দেওয়া দরকার। ৩ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE