Advertisement
১৯ মে ২০২৪
ESIC Recruitment 2023

ইএসআইসি হাসপাতালে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, তিন বছরের চুক্তির ভিত্তিতে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে অভিজ্ঞ ব্যক্তিদের নিয়োগ করা হবে।

ESIC Medical College PGIMSR & Model Hospital.

ইএসআইসি মেডিক্যাল কলেজ, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১২:৫০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে এমপ্লয়িজ় স্টেট ইনসিওরেন্স কর্পোরেশন (ইএসআইসি)-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, বেঙ্গালুরুর ইএসআইসি মেডিক্যাল কলেজে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মখালি রয়েছে। মোট তিন বছরের চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে।

জেনারেল মেডিসিন, ওবিজি এবং রেডিও-ডায়গনোসিস বিভাগের জন্য তিন জন প্রফেসর প্রয়োজন। পাশাপাশি প্যাথোলজি, অপথালমোলজি, জেনারেল সার্জারি, এমার্জেন্সি মেডিসিন-সহ মোট ন’টি বিভাগের জন্য ১০ জন অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ করা হবে। এ ছাড়াও ইএনটি, জেনারেল মেডিসিন, পিডিয়াট্রিকস-সহ মোট ছ’টি বিভাগের জন্য অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে আবেদন গ্রহণ করা হবে।

উল্লিখিত পদের জন্য আবেদনকারীদের বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। তাঁদের এই পদে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। চাহিদার ভিত্তিতে নির্দিষ্ট বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। এই পদে যোগ্যতার বিষয়ে জানতে আবেদনকারীদের টিচারস্ এলিজিবিলিটি কোয়ালিফিকেশন, ১৯৯৮-এর নিয়ম গুলি দেখে নিতে হবে।

সংশ্লিষ্ট পদে নিযুক্ত প্রফেসর ২,৩৯,৬০৭ টাকা, অ্যাসোসিয়েট প্রফেসর ১,৫৯,৩৩৪ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ১,৩৬,৮৮৯ টাকা বেতন হিসাবে পাবেন। এই পদে আবেদনের জন্য অনলাইনে একটি ফর্ম পূরণ করে তা জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের ২০ এবং ২১ ডিসেম্বর বেলা সাড়ে ৯টার মধ্যে ইএসআইসি-র বেঙ্গালুরুর দফতরে উপস্থিত থাকতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE