Advertisement
২২ মে ২০২৪
UIIC Recruitment 2023

পশ্চিমবঙ্গ-সহ দেশের অন্যত্র কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, শূন্যপদ রয়েছে ৩০০টি

নিযুক্তদের বেতনক্রম হবে ২২,৪০৫-৬২,২৬৫ টাকা প্রতি মাসে।

UIIC

ইউনাইটেড ইন্ডিয়া ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (ইউআইআইসিএল) সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৯
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইউনাইটেড ইন্ডিয়া ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (ইউআইআইসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সংস্থার ওয়েবসাইটে সম্প্রতি সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দেশের বিভিন্ন শহরে সংস্থার কার্যালয়ে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদ রয়েছে ৩০০টি। নিযুক্তদের পোস্টিং হবে পশ্চিমবঙ্গ, অন্ধ্রপ্রদেশ, নয়া দিল্লি-সহ দেশের অন্যান্য শহরে। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ২২,৪০৫-৬২,২৬৫ টাকা প্রতি মাসে। প্রাথমিক ভাবে মেট্রো শহরগুলিতে নিযুক্তদের বেতন হবে ৩৭,০০০ টাকা প্রতি মাসে (আনুমানিক)। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে। এই পদে নিযুক্তদের প্রথমে ছ’মাসের জন্য ‘প্রবেশন’-এ রাখা হবে। পরে কাজের ভিত্তিতে নিয়োগের মেয়াদ বাড়ানো হবে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হতে হবে। এ ছাড়াও যে রাজ্যে কর্মীদের নিয়োগ করা হবে, সেখানকার আঞ্চলিক ভাষায় পড়াশোনা, লেখালিখি এবং কথোপকথনের দক্ষতাও থাকতে হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ২৫০ টাকা এবং ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ জানুয়ারি। এর পর প্রার্থীদের অনলাইন পরীক্ষা এবং আঞ্চলিক ভাষায় দক্ষতা পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন পরীক্ষাকেন্দ্রে পরীক্ষাগুলি আয়োজিত হবে। এই বিষয়ে বিশদ জানতে আগ্রহীরা সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE