Advertisement
১৩ এপ্রিল ২০২৪
UCIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা ইউসিআইএলে একাধিক পদে কর্মখালি, শূন্যপদ ১২২টি, রইল বিস্তারিত

জেনারেল ম্যানেজার (পি অ্যান্ড আইআর) পদে বার্ষিক বেতনের পরিমাণ হবে ২৬,৯৭,৫২০ টাকা।

UCIL

ইউসিআইএল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৭:০১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইউসিআইএল)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। আগ্রহীরা আবেদন জানাতে পারবেন অফলাইনে। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় বিভিন্ন কাজের জন্য নিয়োগ হবে জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার/ চিফ জেনারেল ম্যানেজার, ম্যানেজার/ অ্যাডিশনাল ম্যানেজার/ ডেপুটি ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, চিফ সুপারিন্টেডেন্ট/ অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেডেন্ট/ সুপারিন্টেডেন্ট/ অ্যাডিশনাল সুপারিন্টেডেন্ট/ ডেপুটি সুপারিন্টেডেন্ট, কন্ট্রোলার/ অ্যাডিশনাল কন্ট্রোলার/ অ্যাসিস্ট্যান্ট কন্ট্রোলার, সুপারভাইজার, ফোরম্যান এবং সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদ রয়েছে ১২২টি। পদ অনুযায়ী আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ থেকে ৫০ বছরের মধ্যে। পদের ভিত্তিতে নিযুক্তদের বার্ষিক বেতনক্রমও হবে বিভিন্ন। জেনারেল ম্যানেজার (পি অ্যান্ড আইআর) পদে বার্ষিক বেতনের পরিমাণ হবে ২৬,৯৭,৫২০ টাকা।

প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠিও আলাদা, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

আবেদনকারীদের সংখ্যার উপর নির্ভর করে নিয়োগ হবে লিখিত পরীক্ষা/ গ্রুপ ডিসকাশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে। সেই বিষয়ে বাছাই প্রার্থীদের যথা সময়ে জানানো হবে। আগ্রহীদের তার আগে সংস্থার ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড এবং পূরণ করে পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকাও। আবেদনের শেষ দিন আগামী ১৮ অগস্ট। নিয়োগের শর্তাবলি বিশদে জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE