Advertisement
১৮ মে ২০২৪
Eastern Railway Jobs 2024

বিআর সিংহ হাসপাতালে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

পূর্ব রেলের অধীনস্থ বিআর সিংহ হাসপাতালে চুক্তির ভিত্তিতে মেডিক্যাল প্র্যাকটিশনার পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে নিয়োগ আগ্রহীদের বয়স ৫৩ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

BR Singh Hospital, Sealdah.

বিআর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩২
Share: Save:

ভারতীয় রেলে কাজের সুযোগ। রেলের পূর্বাঞ্চলীয় শাখার বিআর সিংহ হাসপাতালে কর্মখালি রয়েছে। চাহিদার নিরিখে ওই হাসপাতালের তরফে মেডিক্যাল প্র্যাকটিশনার পদে অভিজ্ঞ ব্যক্তিদের নিয়োগ করা হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র মতো ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের ওই হাসপাতালে কাজের সুযোগ দেওয়া হবে।

আবেদনকারীদের অন্তত এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত পদের জন্য অনূর্ধ্ব ৫৩ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তবে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের ক্ষেত্রে বয়ঃসীমা ৬৭ বছর নির্ধারণ করা হয়েছে। মোট দু'জন ব্যক্তি ওই পদে কাজের সুযোগ পাবেন। তাঁদের কর্মস্থল হবে নৈহাটি হেলথ ইউনিট।

নিযুক্ত ব্যক্তিদের ৭৫,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। উল্লিখিত পদে মোট এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। তবে, কাজের ভিত্তিতে ওই পদের মেয়াদ বৃদ্ধি হতে পারে। ২১ ফেব্রুয়ারি বেলা ১১টা থেকে শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালের চিফ মেডিক্যাল ডিরেক্টরের অফিসে ইন্টারভিউ নেওয়া হবে।

নির্ধারিত দিনে আগ্রহীদের জীবনপঞ্জি-সহ শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র সঙ্গে রাখতে হবে। ওই পদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে বিশদ জানতে পূর্ব রেলের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BR Singh Hospital Medical Jobs WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE