Advertisement
০৫ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

অতিথি শিক্ষক প্রয়োজন এমস কল্যাণীতে, কোন বিভাগে হবে নিয়োগ? কারা আবেদন করতে পারবেন?

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (এমস) কল্যাণীতে এই পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

AIIMS Kalyani.

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (এমস) কল্যাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

এমস কল্যাণীতে কাজের সুযোগ। এই প্রতিষ্ঠানে অতিথি শিক্ষক পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে, এ ক্ষেত্রে আগ্রহীদের আলাদা করে আবেদন পত্র জমা দিতে হবে।

বিশ্ববিদ্যালয়ের কলেজ অফ নার্সিংয়ের তরফে নিয়োগ করা হবে। অতিথি শিক্ষক (গেস্ট ফ্যাকাল্টি) পদে শূন্য আসন রয়েছে একটি। নিযুক্তকে মোট ৫০ ঘন্টার জন্য ক্লাস করাতে হবে। আবেদনকারীদের বয়ঃসীমা ৬৪ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে প্রতি ক্লাস পিছু ১,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বায়োস্ট্যাটিস্টিক্স কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন হতে হবে। প্রার্থীদের অন্তত তিন বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে ইন্টারভিউয়ের সম্ভাব্য দিন হিসাবে ১৫ ডিসেম্বর দিনটি উল্লেখ করা হয়েছে। তবে আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের জীবনপঞ্জি এবং অন্যান্য নথি অনলাইনে ইমেল মারফত জমা দিতে হবে। ৩০ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করা হবে। নিয়োগের শর্তাবলি সম্পর্কে বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE