Advertisement
১৯ মে ২০২৪
BDL Recruitment 2023

ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তীর্ণদের কাজের সুযোগ দিচ্ছে ভারত ডায়নামিক্স লিমিটেড, রইল বিশদ

ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তীর্ণদের পাশাপাশি কলা, বিজ্ঞান, বাণিজ্য, আইন, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশনে ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদেরও সুযোগ দেওয়া হবে।

Bharat Dynamics Limited.

ভারত ডায়নামিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:০২
Share: Save:

সদ্য স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। ভারত ডায়নামিক্স লিমিটেডে ম্যানেজমেন্ট ট্রেনি (শিক্ষানবিশ) পদে কর্মী নিয়োগ করা হবে। পাশাপাশি, ওয়েলফেয়ার অফিসার এবং জেএম (পাবলিক রিলেশনস) পদেও প্রার্থী প্রয়োজন। কী ভাবে আবেদন করা যাবে, কারা আবেদন করতে পারবেন, রইল সবিস্তারে।

কারা আবেদন করতে পারবেন?

ম্যানেজমেন্ট ট্রেনি পদের জন্য ইঞ্জিনিয়ারিং বিভাগের মেকানিক্যাল, সিভিল, ইলেকট্রিক্যাল, সাইবার সিকিউরিটি, ইলেকট্রনিক্স, কেমিক্যাল, কম্পিউটার সায়েন্স শাখায় স্নাতকোত্তীর্ণ ইঞ্জিনিয়ারদের আবেদন গ্রহণ করা হবে। এছাড়াও, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন, ইঞ্জিনিয়ারিং ফিজিক্স, পদার্থবিদ্যা, ফিনান্স বিষয়ে স্নাতকোত্তর প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৪২টি।

ওয়েলফেয়ার অফিসার পদে কলা, বিজ্ঞান, বাণিজ্য, আইন, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন— এর মধ্যে যে কোন একটি শাখা থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে, এই বিভাগে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের তেলুগু ভাষায় দক্ষতা থাকা বাঞ্ছনীয়। জেএম (পাবলিক রিলেশনস) পদে পাবলিক রিলেশন / গণজ্ঞাপন / সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। মোট শূন্যপদ ৪৫টি।

বয়স:

সংশ্লিষ্ট পদে ২৭ থেকে ২৮ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

বেতন:

ম্যানেজমেন্ট ট্রেনি পদে মাসে ৪০ হাজার থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

ওয়েলফেয়ার অফিসার এবং জেএম (পাবলিক রিলেশনস) পদে নিযুক্ত প্রার্থীরা ৩০ হাজার থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা বেতন পেতে পারেন।

কী ভাবে আবেদন করা যাবে?

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। তবে ওয়েলফেয়ার অফিসার এবং জেএম (পাবলিক রিলেশনস) পদে আবেদনকারীদের আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে।

প্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। পরীক্ষার ফলাফল এবং মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন আগামী ২০ সেপ্টেম্বর, ২০২৩। এ বিষয়ে সবিস্তার জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE