Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

মেডিক্যাল অফিসার ও স্পেশালিস্ট নিয়োগ করা হবে বীরভূমে, রইল বিস্তারিত

একাধিক বিভাগে মেডিক্যাল অফিসার এবং স্পেশালিস্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে উভয় পদে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৮
Share: Save:

বীরভূম জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রামপুরহাট হেলথ ডিসট্রিক্টের তরফে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির থেকে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। একাধিক বিভাগে মেডিক্যাল অফিসার এবং স্পেশালিস্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে উভয় পদে। মোট শূন্যপদ রয়েছে সাতটি। মেডিক্যাল অফিসার পদে প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। উভয় পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা দরকার। মেডিক্যাল অফিসার পদের ক্ষেত্রে এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতাও থাকতে হবে। স্পেশালিস্টরা পাবেন ৩ হাজার টাকা/ প্রতি দিন অনুযায়ী বেতন। প্রার্থীদের পশ্চিমবঙ্গের বাসিন্দা হওয়া দরকার। বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ১৭ অক্টোবর হবে ইন্টারভিউ। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে আগ্রহীদের। তার জন্য প্রথমে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দেওয়া দরকার। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা করতে হবে। রেজিস্ট্রেশন এবং টাকা জমা দেওয়ার শেষ দিন ৯ অক্টোবর। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১১ অক্টোবর। তবে, ইন্টারভিউয়ের দিনও প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE