Advertisement
১৮ মে ২০২৪
Project Scientist Jobs 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে প্রজেক্ট সায়েন্টিস্ট প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

হাসপাতালের তরফে ওই পদে এক জন ব্যক্তিকেই নিয়োগ করা হবে। তাঁর বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৫৮
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। ওই হাসপাতালের নিউরোএন্ডোক্রিনোলজি অ্যান্ড এক্সপেরিমেন্টাল হেমাটোলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য প্রজেক্ট সায়েন্টিস্ট প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের তরফে ওই প্রকল্পে কাজের জন্য বিজ্ঞান শাখায় ডক্টরাল ডিগ্রি কিংবা টেকনোলজি শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

প্রার্থীদের বায়োইনফরমেটিক্স, কিংবা প্ল্যান্ট প্যাথোলজি নিয়ে আগে কোনও গবেষণা প্রকল্পে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগের ক্ষেত্রে ব্রেন টিউমার বায়োলজি, নিউরোবায়োলজি নিয়ে অন্তত তিন বছর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সংক্রান্ত কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। প্রাথমিক ভাবে প্রজেক্ট সায়েন্টিস্ট হিসাবে তিন বছরের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পরবর্তী কালে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

এই পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৪০ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিয়োগের পর প্রতি মাসে প্রজেক্ট অ্যাসোসিয়েটকে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির তরফে ওই পারিশ্রমিক দেওয়া হবে। কারণ ওই বিভাগের তরফেই হাসপাতালের সংশ্লিষ্ট গবেষণা প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে।

আগ্রহীদের অনলাইনে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে ওই আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রের মতো প্রয়োজনীয় নথিও জমা দিতে হবে। আবেদন গ্রহণের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি। এই বিষয়ে আরও জেনে নিতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CNCI Kolkata Recruitment 2024 WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE