Advertisement
১৬ জুন ২০২৪
IICA Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্সে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের দি ইনভেস্টর এডুকেশন অ্যান্ড প্রোটেকশন ফান্ড অথরিটির ‘রিসার্চ চেয়ার’-এর চেয়ার প্রফেসর পদে নিয়োগ করা হবে।

Job seeker on a row.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১২:০৬
Share: Save:

শিক্ষকতার অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের জন্য কাজের সুযোগ। এই মর্মে কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্সের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের প্রতিষ্ঠানের দি ইনভেস্টর এডুকেশন অ্যান্ড প্রোটেকশন ফান্ড অথরিটির ‘রিসার্চ চেয়ার’-এর চেয়ার প্রফেসর পদে কাজ করার সুযোগ রয়েছে।

কারা আবেদন করতে পারবেন?

চেয়ার প্রফেসর পদে ম্যানেজমেন্ট কিংবা সমতুল্য বিষয়ে পিএইচডি স্কলার প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের স্নাতকোত্তর পর্বে ৬০ শতাংশ কিংবা তার বেশি নম্বর থাকা বাঞ্ছনীয়।

পাশাপাশি, প্রার্থীর অন্তত ১০টি গবেষণাপত্র প্রকাশিত হতে হবে। ন্যূনতম ১০ বছর শিক্ষকতা কিংবা গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা দরকার। তিন থেকে পাঁচ বছরের জন্য সংশ্লিষ্ট পদে কাজ করার সুযোগ মিলবে।

নিযুক্ত ব্যক্তিরা মাসে ২ লক্ষ ৬৭ হাজার টাকা আয় করার সুযোগ পাবেন। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে ফর্ম পূরণ করে তা আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারেন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ওই পদে আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE