Advertisement
০৮ মে ২০২৪
IISER Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা আইআইএসইআর কলকাতায় কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

প্রতিষ্ঠানের কেমিক্যাল সায়েন্সেস বিভাগের একটি সর্বভারতীয় প্রকল্পের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে।

Indian Institute of Science Education and Research, Kolkata

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১২:৩৬
Share: Save:

ডক্টরেট অফ মেডিসিন করেছেন, এমন প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের কলকাতার দফতরে রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের কেমিক্যাল সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য প্রার্থী প্রয়োজন। এই প্রকল্পে কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)-এর তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। প্রকল্পটির নাম ‘রেড এমিটিং মেটা-ফ্লুয়োরোফোরেস এক্সপ্লোরিং স্ট্রাকচার-প্রপার্টি রিলেশনশিপ থ্রু আলট্রাফাস্ট ডায়নামিক্স, ক্রিস্টালোগ্রাফি অ্যান্ড সেলঅর্গানেল স্পেসিফিক লাইভ সেল ইমেজিং’।

কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদে ডক্টরেট অফ মেডিসিন (ডিএম) / ডক্টর অফ মেডিসিন (এমডি) / মাস্টার অফ সার্জারি (এমএস) / মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমডিএস) করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। পাশাপাশি, ভেটেরিনারি সায়েন্স, ফার্মাসি, ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর প্রার্থীদের আবেদনও গ্রহণ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতা এবং দক্ষতা:

স্মল ফ্লুয়োরোফোর সিন্থেসিস, সেল অর্গানেল স্পেসিফিক লাইভ সেল ইমেজিং, আল্ট্রাফাস্ট ডায়নামিক্স, ক্রিস্টালোগ্রাফি নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

পারিশ্রমিক:

মাসে ৪৭ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে মেলযোগে জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ২০ অগস্ট, ২০২৩ পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE