Advertisement
১৬ মে ২০২৪
WBUAFS Recruitment 2023

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরদের জন্য কাজের সুযোগ

প্রতিষ্ঠানের তরফে তরুণ পেশাদার (ইয়ং প্রফেশনাল) পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে ২১ থেকে ৪৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

West Bengal University of Animal & Fishery Sciences.

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১২:২৩
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে তরুণ পেশাদার (ইয়ং প্রফেশনাল) পদে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, একটি সর্বভারতীয় প্রকল্পের জন্য ওই পদে কর্মী নিয়োগ করা হবে।

নিযুক্তদের ‘ন্যাশনাল সার্ভেলেন্স প্রোগ্রাম ফর অ্যাকোয়াটিক অ্যানিমেল ডিজ়িজ’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। এই প্রকল্পে ‘প্রধানমন্ত্রী মৎস্য সম্পদ যোজনা’-র তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ২১ থেকে ৪৫ বছর বয়সিরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদনকারীদের অ্যাকোয়াটিক অ্যানিমেল হেল্থ, অ্যাকোয়াকালচার, ফিসারিজ়, বায়োকেমিস্ট্রিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত বিষয়ে গবেষণামূলক কাজ করেছেন এবং তাঁদের গবেষণাপত্র, নিবন্ধ প্রকাশিত হয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তদের মাসে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ৭ নভেম্বর জীবনপঞ্জি, বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে পূরণ করা আবেদনপত্র এবং অন্যান্য নথি নিয়ে পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে উপস্থিত থাকতে হবে। ওই দিন বেলা ১১টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE