Advertisement
০৩ মে ২০২৪
NICED Recruitment 2023

বেলেঘাটার নাইসেডে কর্মী নিয়োগ করা হবে, আবেদনের শেষ দিন কবে?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এ কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানে টেকনিক্যাল অফিসার পদে কর্মখালি রয়েছে।

National Institute of Cholera and Enteric Diseases, Beleghata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৫:০৬
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজ করার সুযোগ। এই মর্মে বেলেঘাটার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানটিতে টেকনিক্যাল অফিসার পদে কর্মখালি রয়েছে। শূন্যপদ একটি।

এই পদে আবেদনকারীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় অনুমোদিত ব্যাচেলর অফ ভেটেরিনারি সায়েন্স (বিভিএসসি) কিংবা মাস্টার্স অফ ভেটেরিনারি সায়েন্স (এমভিএসসি)-র ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। এ ছাড়াও গবেষণাগারে প্রাণীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। নিযুক্তকে মাসে ৫৬,১০০ থেকে ১,৭৭,৫০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। এই পদে মোট দু’বছরের জন্য প্রাথমিক ভাবে নিয়োগ করা হবে। বাছাই করা প্রার্থীদের কম্পিউটারের মাধ্যমে লিখিত পরীক্ষার (কম্পিউটার বেসড রিটন এগজ়াম) ভিত্তিতে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর পর পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। পরবর্তী কালে চাহিদার ভিত্তিতে নিয়োগের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে একটি ফর্ম পূরণ করে আনুষঙ্গিক নথি এবং ৬০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট ডাকযোগে প্রতিষ্ঠানের ঠিকানায় জমা দিতে হবে। এই পদে ১৫ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। প্রার্থীদের এই পদে নিয়োগের বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE