Advertisement
০৩ মার্চ ২০২৪
Gadar 2

সানি দেওলকে দেখতে আসার মাশুল, ফোন চুরি হল ১৬ জন অনুরাগীর

‘গদর ২’ ছবির প্রচারে সম্প্রতি গাজিয়াবাদ পৌঁছন সানি দেওল ও অমিশা পটেল। তাঁদের দেখতে আসার মাশুল চোকাতে হল তাঁদের অনুরাগীদের!

‘গদর ২’ ছবির প্রচারে জুটিতে অমিশা-সানি।

‘গদর ২’ ছবির প্রচারে জুটিতে অমিশা-সানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১১:৪৫
Share: Save:

প্রায় ২২ বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছে তারা সিংহ। আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ‘গদর ২’। একটা লম্বা সময় পরে বড় পর্দায় তারা-শাকিনা জুটিকে দেখা যাবে। ছবির প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না তাঁরা। দেশের বিভিন্ন শহরে ঘুরে ঘুরে ছবির প্রচার চালাচ্ছেন সানি দেওল ও আমিশা পটেল। সম্প্রতি জুটিতে তাঁরা পৌঁছন গাজিয়াবাজে। সেখানে তাঁদের দেখতে দর্শকের ভিড় উপচে পড়েছিল। প্রিয় তারকাদের এক ঝলক দেখতে রীতিমতো বিশৃঙ্খল পরিস্থিতি। ঠেলাঠেলি শুরু হওয়ায় তড়িঘড়ি শেষ করা হয় অনুষ্ঠান। কিন্তু তার মধ্যেই ঘটে যায় অদ্ভুত কাণ্ড।

প্রিয় তারকাদের দেখার জন্য উপচে পড়া ভিড়ের মাঝেই হাত সাফাইয়ের কাজ সেরে নিলেন কয়েক জন। একাধিক ফোন চুরি হয়েছে সে দিনের অনুষ্ঠানে। গাজিয়াবাদের ইন্দ্রপুরাম এলাকায় হ্যাবিটাট সেন্টারে জড়ো হয়েছিলেন প্রায় ২০ হাজার অনুরাগী। সানি দেওল ও আমিশা পটেল আসবেন বলে নিরাপত্তার বন্দোবস্ত করা হয় ভাল মতোই। কিন্তু তাতেও রক্ষা হয়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। সানি-অমিশাকে দেখতে যখন বাঁধাভাঙা উচ্ছ্বাস সামাল দিচ্ছিলেন আয়োজনকারীরা, তখনই এক ফাঁকে ১৬টি ফোন চুরি যায় বলে আন্দাজ পুলিশের। তবে শুধু ফোন নয়, অনান্য দামী সামগ্রীও চুরি গিয়েছে বলে জানায় পুলিশ। ইতিমধ্যেই সে দিনের অনুষ্ঠানের ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমের পাতায়।

‘গদর ২’ মুক্তি পাচ্ছে এই শুক্রবার। ছবির প্রচার অনুষ্ঠানের বিভিন্ন জায়গায় সানি এবং অমিশা সাকিনা-তারার সাজেই হাজির হয়েছেন। এবং সব জায়গাতেই তাঁদের দেখার জন্য উত্তেজনা লক্ষ করা গিয়েছে সাধারণ দর্শকের মধ্যে। ছবির বিপুল অগ্রিম বুকিংও বলছে, ছবি নিয়ে যথেষ্ট উৎসাহ রয়েছে দেশবাসীর মধ্যে। বক্স অফিসে শেষমেশ কতটা সফল হয় এই ছবি, তা আর কিছু দিনের মধ্যেই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE