Advertisement
০২ মে ২০২৪
Dream Girl 2 Update

চার বছর পরে ফিরছে ‘ড্রিম গার্ল’ পূজা, প্রচার বাড়াতে কোন কৌশল ফাঁদলেন আয়ুষ্মান?

এত দিন ধরে তার মোহময়ী অবয়বের ঝলক দেখেছে নেটদুনিয়া। রূপসীর মুখ দেখার অপেক্ষারও অবসান ঘটেছে সম্প্রতি। আড়াল-আবডাল সরিয়ে অবশেষে দেখা দিয়েছে ‘ড্রিম গার্ল’।

Ayushmann Khurran in Dream Girl 2.

(বাঁ দিকে) ‘ড্রিম গার্ল’ পূজা। আয়ুষ্মান খুরানা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ২১:৪৬
Share: Save:

কখনও পর্দার আড়ালে থেকেই ফোনালাপে মজেছে সে। কখনও আবার মুখ লুকিয়েই প্রেমের বার্তা দিয়েছে ওপারের মানুষকে। স্রেফ কথা বলেই হৃদয়ে ঝড় তুলতে পারদর্শী সে। এত দিন তার কণ্ঠস্বরই শুধু শুনেছেন নেটাগরিকরা। রূপসীর মুখ দেখার অপেক্ষায় রীতিমতো দিন গুনছিলেন তাঁরা। সম্প্রতি অবসান হয়েছে সেই অপেক্ষার। সব আড়াল-আবডাল সরিয়ে সামনে এসেছে ‘ড্রিম গার্ল’ পূজা। আগামী ২৫ অগস্ট প্রেক্ষাগৃহে ধরা দিতে চলেছে সে। তার আগে ছবির প্রচার বাড়াতে নতুন কৌশল অবলম্বন করলেন ছবির মুখ্য চরিত্রের অভিনেতা আয়ুষ্মান খুরানা। কী সেই কৌশল?

এত দিন সব বলিউডি চরিত্রের সঙ্গে ফোনালাপে ব্যস্ত ছিল পূজা। কখনও পাঠানের ফোন, তো কখনও ভাইজানের ফোন। কখনও আবার ‘মক্কার’ রণবীর কপূরের সঙ্গে ফোনের বার্তালাপ সেরেছে ড্রিম গার্ল। তবে এ বার সাধারণ মানুষের সঙ্গেও নাকি ফোনে কথা বলবে সে। খবর, ছবির প্রচারের জন্য দিল্লির এক কল সেন্টারে নাকি বেশ কিছু ক্ষণ সময় কাটাবেন আয়ুষ্মান। সেই সময় যত জন গ্রাহক ফোন করবেন, তাঁদের সবার সঙ্গে পূজার কণ্ঠে কথাও বলবেন তিনি। মুক্তির সপ্তাহ দুয়েক আগে ছবির প্রচারের জন্য এমনই এক অভিনব কৌশল অবলম্বন করছেন নির্মাতারা। তবে কোন কল সেন্টারে যাবেন আয়ুষ্মান, তা নিয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে খবর।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল ২’ ছবির প্রচার ঝলক। সমাজমাধ্যমের পাতায় প্রচার ঝলকের সঙ্গে ছবির মুক্তির তারিখও ঘোষণা করেন আয়ুষ্মান। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। পূজার চরিত্রে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন আয়ুষ্মান। ছবির অনবদ্য বক্স অফিস সাফল্যের পরে ‘ড্রিম গার্ল ২’ ঘোষণা করেন নির্মাতারা। ‘ড্রিম গার্ল’ ছবিতে ছিলেন অভিনেত্রী নুসরত ভারুচা। তবে ছবির সিক্যুয়েলে আয়ুষ্মানের বিপরীতে দেখা যেতে চলেছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। আগামী ২৫ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayushmann Khurrana Ananya Panday Dream Girl 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE