Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Sexual Assault

ট্রেনে যৌন হেনস্থা নাবালিকা অভিনেত্রীকে! তিন বছরের জেল অভিযুক্তের

শুটিং শেষে করে গোরেগাঁও থেকে ঠাণে ট্রেনে বাড়ি ফিরছিলেন মরাঠি ছবির নাবালিকা অভিনেত্রী। সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। এবার এই মামলার রায় দিল আদালত।

যৌন হেনস্থার শিকার মারাঠী অভিনেত্রী।

যৌন হেনস্থার শিকার মারাঠী অভিনেত্রী। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:৫২
Share: Save:

ট্রেনে যৌন হেনস্থার শিকার এক মরাঠি অভিনেত্রী। শুটিং শেষ করে গোরেগাঁও থেকে ঠাণে ট্রেনে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল তাঁর পুরুষ বন্ধু। আচমকাই নাবালিকা ওই অভিনেত্রীর কাঁধে, পিঠে হাত দেন এক ব্যক্তি। শুধু তাই নয়, তাঁকে যৌন হেনস্থা করার চেষ্টা করেন বছর ৩২ এর ওমহারি সিংহ নামে ওই ব্যক্তি। ঘটনাটি ২০০৯ সালের। সেই সময় ওই অভিনেত্রীর বয়স ছিল ১৬ বছর।

Advertisement

ঘটনাটি ঘটে ট্রেনের সাধারণ বগিতে, রাত সাড়ে আটটা নাগাদ। তবে বছর ষোলোর ওই নাবালিকা ভয় না পেয়েই সপাটে চড় কষান ওই ব্যক্তির গালে। রেলপুলিশের কাছে অভিযোগ জানালে সেখান থেকে দাদর থানায় পাঠানো হয় তাঁদের। সেখানেই নিজের অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। ২০০৯ সালে এই ঘটনার দিন অভিনেত্রী নাবালিকা থাকায় অভিযুক্তের বিরুদ্ধে পসকো আইনে রুজু হয় মামলা। যদিও এই অভিযুক্তের দাবি ছিল, ভিড়ে ঠাসা ছিল ওই দিনের ট্রেন। চারপাশে বিভিন্ন ধরনের লোক ছিলেন। অভিযোগকারিণী বিভ্রান্ত হয়ে তাঁকে দোষী সাব্যস্ত করছেন।

যদিও কোর্টে বিচারপতির কাছে অভিযোগকারিণী স্পষ্ট জানান, যখন ওই ব্যক্তি তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করছিলেন, তখন তাঁকে স্পষ্ট দেখতে পান অভিনেত্রী। দু’পক্ষের কথা শুনে শেষমেশ ওই ব্যক্তিকে তিন বছরের কারাদণ্ডের নির্দেশ দেন বিচারপতি। পেশায় শ্রমিক ওই ব্যক্তির পূর্বে কোনও অপরাধের খতিয়ান নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.