Advertisement
২০ এপ্রিল ২০২৪
r madhvan

নিজের ‘পাঁচ হাজার বছরের প্রাচীন ছবি’ দিয়ে ইন্টারনেটে বাজিমাত মাধবনের

ইনস্টাগ্রামে শুভেচ্ছার স্রোত। ভক্তরা সহমত, মাঝে যত বছরই চলে যাক না কেন, মাধবন এখনও একইরকম হ্যান্ডসাম। একজন তো আবার ছবিটিকে তুলনা করেছেন পেইন্টিং-এর সঙ্গে।

তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ভরে গিয়েছে ভক্তদের উচ্ছ্বাস আর শুভেচ্ছায়। ছবি: সোশ্যাল মিডিয়া

তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ভরে গিয়েছে ভক্তদের উচ্ছ্বাস আর শুভেচ্ছায়। ছবি: সোশ্যাল মিডিয়া

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ১২:৫৪
Share: Save:

পাঁচ হাজার বছর আগে হোক, বা এখন। তিনি একইরকম সুদর্শন। বলছেন মাধবনের অনুরাগীরা। তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ভরে গিয়েছে ভক্তদের উচ্ছ্বাস আর শুভেচ্ছায়। তাঁদের আলোচনার কেন্দ্রে অভিনেতার একটি পুরনো ছবি। মাধবন নিজেই শেয়ার করেছেন সেটি।

ছবিতে সদ্য তরুণ মাধবনের লুক ক্যাজুয়াল। গোলগলা সাদা টিশার্টের ঘাড়ে আলতো করে ধরে আছেন নীল ব্লেজার। প্রায় তিরিশ বছরের পুরনো ছবি। শেয়ার করে মাধবন রসিকতা করে তার ক্যাপশন দিয়েছেন, ‘৫০০০ বছরের পুরনো’। তারপরেই ইনস্টাগ্রামে শুভেচ্ছার স্রোত। ভক্তরা সহমত, মাঝে যত বছরই চলে যাক না কেন, মাধবন এখনও একইরকম হ্যান্ডসাম। একজন তো আবার ছবিটিকে তুলনা করেছেন পেইন্টিং-এর সঙ্গে।

5000 years ago ... 🙈🙈🤪🤪😄😄

A post shared by R. Madhavan (@actormaddy) on

এই সেই ‘৫০০০ বছর আগের ছবি’

এটাই প্রথম নয়। এর আগেও মাধবন পুরনো ছবি দিয়ে ভক্তদের বাহবা পেয়েছেন। গত বছর তিনি ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে তিনি একরত্তি ছেলে বেদান্তকে কাঁধের উপর বসিয়ে রেখেছেন। আর ছোট্ট বেদান্ত দু’হাতের মুঠিতে শক্ত করে ধরে আছে বাবার মাথার চুল। ছবির ক্যাপশনে ‘থ্রি ইডিয়টস’-এর ফারহান কুরেশি লিখেছেন, ‘একটা সময় ছিল, যখন আমার ছেলের কাছে সবথেকে রোমাঞ্চকর ছিল বাবার কাঁধে বসা। এখন বোধহয় ও-ই আমাকে এ ভাবে কাঁধে বসাতে পারবে!’

When The biggest thrill for my boy was to sit on his fathers shoulders. Those were the days. Now I think he can lift me like this on his shoulders.

A post shared by R. Madhavan (@actormaddy) on

ছেলের সঙ্গে মাধবন।

তার আগে মাধবন নিজের গ্র্যাজুয়েশনের সময়কার ছবি দিয়েছিলেন। রোটারি ইন্টারন্যাশনাল-এর এক্সচেঞ্জ প্রোগ্রামে তিনি স্নাতক স্তরে কানাডা গিয়েছিলেন এক বছরের জন্য। ২৮ বছর আগেকার নিজের ছবি দিয়ে ইন্টারনেটে বাজিমাত করেছিলেন মাধবন। সেই ধারা বজায় থাকল এ বারেও।

Just saw my Graduation yearbook from Canada. A little blown by what I wrote for Ambition (AMB) 28 years ago.. the Universe conspires..ha ha ha 🙏🙏🙏😱😱😁😁

A post shared by R. Madhavan (@actormaddy) on

মাধবন যখন স্নাতক স্তরের ছাত্র।

শুধু নস্টালজিক ছবি-ই নয়। ভক্তদের মন জয় করার জন্য মাধবনের ছবির তুরূপের তাস তাঁর অভিনয়ও। তাঁর আগামী ছবির নাম ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। ইসরো-র প্রাক্তন বিজ্ঞানী নাম্বি নারায়ণের এই বায়োপিকে মাধবন অভিনয় করছেন নামভূমিকায়। ছবির কাহিনিকার, প্রযোজক এবং যুগ্ম পরিচালকের দায়িত্বও সামলাচ্ছেন মাধবন নিজে।

আরও পড়ুন: জঙ্গিদের হাতে খুন হয়েছিলেন সেনাকর্মী বাবা, দুঃস্বপ্ন আজও ভুলতে পারেন না ‘লাঞ্চবক্স’-এর নায়িকা

আরও পড়ুন: মহাভারতে দ্রৌপদীকথা, বলবেন দীপিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R Madhvan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE