Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ditipriya ray

Ditipriya Roy: ৩ গল্পের জটে দিতিপ্রিয়া, ভাইবোনের অন্য রসায়ন বদলে দেবে ছক?

ঠিক কী সেই রসায়ন? যাতে এসে মিলে যাবে আরও চার নারী-পুরুষের আখ্যান? জানতে হলে চোখ রাখতে হবে।

শুধুই কি ভাই-বোন?

শুধুই কি ভাই-বোন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৮:৫১
Share: Save:

বাস্তব জীবনের অভিজ্ঞতা নিয়ে তিনটি অনুগল্প। তাদের শেষ খুঁজে পাওয়া ভার। সম্পর্কের টানাপড়েন চলতেই থাকে। জীবনের পথে পথে কাটাকুটি। ভুল স্বীকার, ক্ষমা... তার পর আবার নতুন করে শুরু। এ নিয়েই তিনটি গল্পের ক্ষুদ্র সংকলনে নতুন স্বাদ আনছে ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’।

পরিচালক বৃন্দা মিত্রের এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ৬ মে, হটস্টারে। মুখ্য ভূমিকায় পর্দার ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’- এর পরে আরও একটি ছবিতেও দেখা যাবে তাঁকে।

‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’-এর শ্যুটিং করতে অভিনেতা অভিষেক বন্দোপাধ্যায়ের সঙ্গে মুম্বই উড়ে গিয়েছিলেন দিতিপ্রিয়া। কাজ চলছিল চুপিসাড়েই। তবে তাঁদের দু’জনকে ছবিতে একসঙ্গে দেখে গুঞ্জন উঠেছিল, কী করছেন দু’টিতে?

এ দিকে দু’জনে হেসেই অস্থির। দিতিপ্রিয়া আনন্দবাজার অনলাইকে বলেন, ‘‘আমরা তো ভাই-বোনের চরিত্রে রয়েছি। তবে ভাইবোনের গল্পের ফাঁকেই রয়েছে রহস্য।’’ ঠিক কী সেই রসায়ন? যাতে এসে মিলে যাবে আরও চার নারী-পুরুষের আখ্যান? জানতে হলে চোখ রাখতে হবে হটস্টারে। দেখাই যাক, এ গল্প সবাই মিলে শেষ করা যায় কি না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya ray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE