Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Tollywood

Gossip: টলিপাড়ার নতুন প্রেম, ‘মিষ্টি’ খলনায়কের প্রেমে ‘ফিদা’ এই নায়িকা

নতুন প্রেমের গন্ধ টলিপাড়ায়। খলনায়ক ‘ফিদা’ নায়িকার রূপে।

টলিপাড়ায় নতুন প্রেম

টলিপাড়ায় নতুন প্রেম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৯:৩৪
Share: Save:

কখনও ভাব, তো কখনও আড়ি। টলিপাড়ার এই খেলা নতুন নয়। তবে টালিগঞ্জের সিনেপাড়া এখন নতুন প্রেমের গন্ধে মাতোয়ারা। নায়িকার রূপে ‘ফিদা’ নায়ক। আরব দুনিয়ার এক শহর থেকে নায়িকা সোজা উপস্থিত হন কলকাতা নামী প্রযোজনা সংস্থার অফিসে।

বেশ ধুমধাম করেই স্বাগত জানানো হয় তাঁকে। উঠতি অভিনেত্রীর রূপের ছটায় ‘ফিদা’ হয়ে যান অনেকেই।তবে একটি মাত্র ছবির পর আর তাঁকে বাংলা সিনেমায় এখনও দেখেননি দর্শকরা। কেরিয়ারের চাকা ধীর গতিতে এগোলেও, নিন্দুকেরা বলছেন যে প্রেমের চাকা গড়াচ্ছে দ্রুত বেগে। ‘মিষ্টি’ সেই প্রেমিক পর্দায় যদিও এখন খলনায়ক। অন্য দিকে নায়িকা অবশ্য বাংলার বাইরেও কেরিয়ার জমানোর চেষ্টা করছেন।

সূত্র বলছে, দুই পরিবারেরও এই প্রেমে সম্মতি রয়েছে।কিন্তু জুটির দু’জনেই খোলামেলা প্রেমে বিশ্বাসী নন। গোপনে প্রেম করার রোমাঞ্চ উপভোগ করতে চান দু’জনেই। কোনও ‘অন্য ভ্যালেন্টাইন’ নয়, নিজের ভ্যালেন্টাইনেই মশগুল অভিনেতা। একসঙ্গে পর্দায় যদিও চুটিয়ে প্রেম করে ফেলেছেন। শুধু মুক্তির অপেক্ষা। এই নতুন জুটি আগামী দিনে দর্শককে ‘ফিদা’ করতে পারবে কি না, তা বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE