Advertisement
০৫ মে ২০২৪
New Serial

নতুন সিরিয়ালে অভিনেতার সন্ধান! দিব্যজ্যোতি, সুস্মিত এবং সোমরাজের মধ্যে পাল্লা ভারী কার?

নতুন সিরিয়ালের পরিকল্পনা শুরু করেছে প্রযোজনা সংস্থা ‘এসভিএফ’। শোনা যাচ্ছে দু’মাস পরে শুরু হবে শুটিং।

New Serial coming soon

(বাঁ দিক থেকে) দিব্যজ্যোতি দত্ত, সুস্মিত মুখোপাধ্যায়, সোমরাজ মাইতি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৫:৫৬
Share: Save:

টলিপাড়ায় ফের নতুন সিরিয়াল শুরুর জল্পনা।‘এসভিএফ’ নাকি নতুন সিরিয়ালের পরিকল্পনা করেছে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, এই সিরিয়ালের জন্য বেশ কিছু অভিনেতাদের কাছে ফোন গিয়েছে। ইতিমধ্যে টালিগঞ্জের টেকনিশিয়ান্স স্টুডিয়োয় নাকি সিরিয়ালের সেট তৈরির কাজও শুরু হয়েছে। এই স্টুডিয়োর যে ফ্লোরে ‘ইন্দ্রাণী’ সিরিয়ালের শুটিং হত, সেই ফ্লোরেই নাকি সেট পড়বে এই নতুন সিরিয়ালের। শোনা যাচ্ছে, সিরিয়ালের মুখ্য চরিত্রের জন্য অভিনেতা দিব্যজ্যোতি দত্ত, সুস্মিত মুখোপাধ্যায় এবং সোমরাজ মাইতি রয়েছেন সংস্থার পছন্দের তালিকায়।

এই মুহূর্তে দিব্যজ্যোতি অভিনয় করছেন ‘এসভিএফ’ প্রযোজিত ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে। শেষ কয়েক মাসে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে এই সিরিয়াল। সুতরাং নতুন সিরিয়ালের জন্য দিব্যজ্যোতিকে ভাবা কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন রয়েই যায়। তবে অনেক দিন হল শেষ হয়েছে সুস্মিতের সিরিয়াল। সে ক্ষেত্রে তিনি নতুন কাজ শুরু করতেই পারেন। বাকি রইলেন সোমরাজ।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে সোমরাজের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বললেন, “আমার কাছে প্রযোজনা সংস্থার তরফে এখনও কোনও অফার আসেনি। তবে দুটো চ্যানেলের তরফে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিন্তু এই মুহূর্তে আমি ছোটপর্দায় কাজ করতে চাই না।’’ কারণ কী? সোমরাজ বললেন, ‘‘টানা সাত বছর কাজ করেছি। আমি এই মুহূর্তে বড় পর্দার কাজেই মনোযোগ দিতে চাই। খুব শীঘ্রই বাবা যাদব পরিচালিত ছবিটি শুরু হবে।” যদিও নতুন এই সিরিয়াল শুরু হতে এখনও হাতে কয়েক মাস সময় রয়েছে। শোনা যাচ্ছে দু’মাস পর থেকে শুরু হবে শুটিং। তা হলে নায়ক হিসেবে কাকে দেখা যাবে? নায়িকাই বা কে? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE