Advertisement
২৬ এপ্রিল ২০২৪
A. R. Rahman-A.R Ameen

শুটিংয়ে ভেঙে পড়ল ঝাড়বাতি, অল্পের জন্য রক্ষা পেলেন এআর রহমানের ছেলে

গানের শুটিং চলাকালানী সেটের অন্দের এআর রহমানের ছেলের মাথার উপর ক্রেন সমতে ভেঙে পড়ে চাদোয়া। এখন কেমন আছেন এআর আমিন?

A.R.Rahman Son A.R Ameen escapes injury as chandelier falls on set

অল্পের জন্য রক্ষা পেলেন রহমানের ছেলে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৯:১০
Share: Save:

অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এআর রহমানের ছেলে এআর আমিন। মাথার উপর থাকা আস্ত ঝাড়বাতি খুলে পড়ে যায়। শুধু ঝাড়বাতি নয়, আমিনের গানের শুটিং চলাকালানী সেটের অন্দরে ক্রেন সমতে ভেঙে পড়ে চাদোয়া। তাড়াতাড়ি ঘটনাস্থলে থেকে রহমান পুত্রকে সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়ায় বড়সড় কোনও চোট পাননি তিনি। তবে ঘটনার বিভীষিকা বয়ে বেড়াচ্ছেন আমিন।

নিজের সমাজমাধ্যমের পাতায় আমিন লেখেন, ‘‘তিন দিন আগে দুর্ঘটনার সাক্ষী আমি। তবে এখন ভাল আছি। তাই ঈশ্বর, মা-বাবা-শুভানুধ্যায়ীদের কাছে আমি কৃতজ্ঞ। একেবারে মঞ্চের মাঝে দাঁড়িয়ে পারর্ফম করছি, এমন সময় ক্রেন সমেত ঝুলন্ত তিনটি ঝাড়বাতি-সহ গোটাটা ভেঙে পড়ে। খনিকের এ দিক ও দিক হলে এখন হয়তো সব কিছু অন্য রকম হত। এই গোটা ঘটনার আকস্মিকতা থেকে এখনও বেরোতে পারিনি আমি।’’ আমিনের এই পোস্টে তাঁর জন্য প্রার্থনা করেছেন তাঁর শুভানুধ্যায়ীরা।

রহমানের তিন ছেলে মেয়ে খাতিজা, রহিমা ও আমিন। পেশায় সঙ্গীত শিল্পী আমিন, ২০১৫ সালে তামিল ছবি ‘ও কাদাল কানমনি’ ছবির মাধ্যমে প্লেব্যাকের জগতে আত্মপ্রকাশ। তার পর বিভিন্ন ভাষায় গান গেয়েছেন আমিন। ‘দিল বেচারা’ ছবিতে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের কণ্ঠে ‘নেভার সে গুডবাই’ গানটি আমিনের গাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE