• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মা-মেয়ের যুগলবন্দিতে সুশান্ত সিংহ রাজপুতের শেষ ফিল্মের গান ভাইরাল

Insta
মা-মেয়ের ডুয়েট। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু নিয়ে এখনও নিজেদের ক্ষোভ প্রকাশ করে যাচ্ছেন নেটাগরিকরা। একই সঙ্গে সুশন্তের প্রতি ভালবাসাও প্রকাশ পাচ্ছে। সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’-র গানগুলিও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। তারই একটি গান গেয়ে এক মা ও তাঁর মেয়ে সুশান্তকে স্মরণ করলেন। আর সেই যুগলবন্দির ভিডিয়ো ভাইরাল হতে সময় নেয়নি সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে হিনা নামে এক মহিলার অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার হয়েছে। সেখানে তাঁকে গাড়ির মধ্যে বসেই মায়ের সঙ্গে এই গান গাইতে দেখা যাচ্ছে। ব্যকগ্রাউন্ডে চলেছে দিল বেচারার ‘খুলকে জিনে কা...’ গানের মিউজিক। আর তাতেই তাঁরা গলা মেলাচ্ছেন তাঁরা। এক কথায়, তাঁরা গানটা বেশ ভালই গেয়েছেন।

হিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও লোকেশনের উল্লেখ নেই। তিনি এক জন কণ্ঠশিল্পী বলে জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই যুবতীর ইনস্টায় ফলোয়ারের সংখ্যা প্রায় একুশশো। কিন্তু শনিবার পোস্ট করা তাঁর এই 'খুলকে জিনে কা'-র ভিডিয়ো এখনই প্রায় সাড়ে পাঁচ হাজার বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে নেটাগরিকরা যে বেশ পছন্দ করেছেন তাঁদের এই প্রচেষ্টাকে, তা তাঁরা কমেন্টেই বুঝিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: নানান রঙের সুতো, জরির সঙ্গে বিক্রি হচ্ছে গোবরের তৈরি পরিবেশ বান্ধব ‘করোনা রাখি’

আরও পড়ুন: সজারুর পাল্লায় পড়ে কী অবস্থা হল দেখুন চিতাবাঘের!

দেখুন মা-মেয়ের যুগলবন্দির সেই ভিডিয়ো:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The Moment we heard this song we thought of posting our rendition of it ! here's our 'Carmonised' version of 'Khulke Jeene Ka' from 'Dil Bechara'. @drsharanparmar. Also, thinking of how Sushant Singh Rajput's work will forever be appreciated and a beautiful soul like him will always be remembered ❤ Movie: Dil Bechara Composer : A.R. Rahman Singers : Arijit Singh , Shashaa Tirupati Lyrics : Amitabh Bhattacharya Label: Sony Music India @arijitsingh @sashasublime @amitabhbhattacharyaofficial @arrameen @sanjanasanghi96 #igers #dilbechara #khulkejeeneka #quickcover #song #artistsofinsta #sushantsinghrajput #arrahman #shashaatirupati #arijitsingh

A post shared by Pineapple Raita 🍍 (@hinanaaz.bali) on

দেখুন আসল গানের ভিডিয়োটি:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন