Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৩ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বাংলায় প্রথম বার ‘ফুল ন্যুডিটি’ আর একগুচ্ছ রহস্যের ওয়েব সিরিজ ‘সিন’

একটি থ্রিলারে যৌনতার এই ব্যবহার শুধুই কি টিআরপি বাড়ানোর নেশা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ মে ২০২০ ২০:৩২
Save
Something isn't right! Please refresh.
সিরিজের একটি দৃশ্য।

সিরিজের একটি দৃশ্য।

Popup Close

এত দিন যেন নাবালক ছিল বাংলা ওয়েব সিরিজ। লিপ লক আর খুব বেশি হলে প্রতীকী সেক্স সিন। ব্যস, গল্প বোনা হত এ ভাবেই। খুল্লামখুল্লা যৌনতা! নানাবাবা,সে যে ট্যাবু!

অবশেষে কি সাবালক হচ্ছে বাংলা ওয়েব সিরিজ? ব্যাক, ফ্রন্টাল ছেড়ে সোজা ‘ফুল ন্যুডিটি’-র পথে পা বাড়াল সে। সৌজন্যে রহস্য-রোমাঞ্চ মাখা ওয়েব সিরিজ ‘সিন’।

ইতিমধ্যেই সামনে এসেছে সেই সিরিজের ট্রেলার। টানটান উত্তেজনা, উপযুক্ত ব্যাকগ্রাউন্ড স্কোর, আলো-আঁধারি দৃশ্যপট আর যৌনতায় ভরা এই টিজারটি আগ্রহ জাগায় প্রথম ঝলকেই। এই ওয়েব সিরিজটির পরিচালক অরুণাভ খাসনবিশ।

Advertisement

কী নিয়ে এই সিরিজটি? মূলত তিনটি প্রধান চরিত্র।অল্পবয়সী এক যুগল, আর এক জন পুলিশ অফিসার... যদিও তাঁদের মধ্যে আপাত কোনও সম্পর্ক ছিল না কোনওদিন। কিন্তু একটা খুন কোথাও গিয়ে সব হিসেব ওলটপালট করে দেয়। যে ডার্ক সিক্রেট এত দিন ধরে সযত্নে লালিত হচ্ছিল, এক ঝটকায় বেরিয়ে পড়ল তার নগ্ন রূপ।

একটি থ্রিলারে যৌনতার এই ব্যবহার শুধুই কি টিআরপি বাড়ানোর নেশা?

পরিচালক অরুণাভের কথায়: “শুনতে খারাপ লাগলেও কথায় বলে যৌনতা বিক্রি হয়। যখন ওয়েব সিরিজটার কথা ভাবি তখন গল্পের স্বার্থে আমার ন্যুড সিনের প্রয়োজন ছিল। কিন্তু তা কখনওই যাতে ভালগার না হয়ে যায় সে দিকটাও মাথায় রাখতে হত। এই যে সারা বিশ্বে বিভিন্ন ছবিতে প্রয়োজনে নগ্নতাকে ব্যবহার করা হয়েছে, তার বেশ কিছু অত্যন্ত এস্থেটিকালি ব্যবহৃত হয়েছে। আমার সিরিজেও প্রয়োজনেই এসেছে ন্যুডিটি।সস্তা টিআরপি-র জন্য নয়। আর আমার কাছে ন্যুড সিন আছে মানেই তা খুব সাহসী সিনেমা বা সিরিজ হয়ে গেল এমনটাও নয়। তবে এর আগে সম্ভবত কোনও বাংলা ওয়েবসিরিজে ফুল ন্যুডিটি দেখান হয়নি।’’

ছবির মূল চরিত্রগুলির জন্য প্রায় ২০০০ জনের অডিশন নিয়েছিলেন অরুণাভ এবং তাঁর টিম। কিছুতেই পছন্দ হচ্ছিল না। অবশেষে পেয়েছেন। মনের মতো করে শুটিংও শেষ হয়েছে।

আরও পড়ুন- টেকনিশিয়ানদের বাদ দিয়ে শর্ট ফিল্মের ভবিষ্যৎ কী? উত্তর খুঁজছে টলিউড

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আরিয়ান রায়। এ ছাড়াও রয়েছেন শ্বেতা মিশ্র, জয়দীপ সিংহ, নবনীতা চক্রবর্তী-সহ অন্যরা। আগামিকাল থেকে ‘আড্ডাটাইমস’-এ দেখা যাবে এই সিরিজ। মূলত হিন্দিতে শুট হলেও এর বাংলা ডাবিংও করা হয়েছে।

এর আগে ‘সেক্রেড গেমস’-সহ বিভিন্ন ওয়েব সিরিজে যৌনতা, নগ্নতা দেখা গিয়েছে বহুবার। সিরিজে সেন্সর বোর্ডের বালাই নেই। তাই পরিচালকদের হাতেও একরাশ স্বাধীনতা।

তবে বাংলা সিরিজে এই প্রথম বার। ‘সিন’-এর হাত ধরেই কি তবে বাংলা ওয়েব সিরিজ সাবালক হল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement