Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aadesh Shrivastava

Aadesh Shrivastava: বাবা সেজে পর্দায় আসছেন ছেলে, আদেশের জীবনীচিত্রে অভিতেশই নায়ক

২০১৫-য় মৃত্যু হয়েছিল বলিউডের জনপ্রিয় সুরকার আদেশ শ্রীবাস্তবের। এ বার তাঁকে নিয়েই ছবি। বাবার ভূমিকায় অভিনয় করবেন ছেলে অভিতেশ।

আদেশের চরিত্রে থাকছেন অভিতেশ।

আদেশের চরিত্রে থাকছেন অভিতেশ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৫:৫৬
Share: Save:

বাবার জুতোয় পা গলাচ্ছেন ছেলে। আক্ষরিক অর্থেই। তবে বাস্তবে নয়, পর্দায়। প্রয়াত বলিউড সঙ্গীত পরিচালক আদেশ শ্রীবাস্তবের জীবনীচিত্রে অভিনয় করবেন তাঁরই ছেলে অভিতেশ। পিতৃদিবসে সেই ছবির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন প্রযোজক জুটি দীপক মুকুট এবং মানসী বাগলা।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, তরুণ আদেশের প্রেমজীবন ঘিরে এগোবে ছবির কাহিনি। জনপ্রিয় সুরকারের চরিত্রে অভিনয় করবেন অভিতেশ। এই ছবির হাত ধরেই বলিউডে অভিনয়-জীবন শুরু করছেন তিনি। প্রথম ছবিতেই বাবা হয়ে দেখা দেওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সুরকার-পুত্র। তাঁর কথায়, ‘‘বাবার ভূমিকায় প্রথম অভিনয় করার সুযোগ পেয়ে ভীষণ খুশি আমি। মানসী আমার কাছে ‘গুরুমা’, আমার বাবার মতোই কাছের। সবাই মিলে বাবার এই জীবনীচিত্রকে সফল করে তুলতে মুখিয়ে আছি।’’

অভিতেশের প্রতিভায় অনেকখানি আস্থা তাঁর ছবির প্রযোজকদেরও। মানসীর কথায়, ‘‘অভিতেশ কিন্তু ছাইচাপা আগুন। ওর মধ্যে অনেক কিছু রয়েছে। দরকার শুধু ঠিক মতো করে ওর প্রতিভার বিকাশ ঘটতে দেওয়া। সেটাই করতে চাইছি আমি।’’ আর দীপক বলেন, ‘‘নিজের কেরিয়ারের শিখরে থাকার সময়েই মাত্র ৫১ বছর বয়সে চলে গিয়েছিলেন আদেশ। তাঁর ঐতিহ্যকে অভিতেশ ঠিক এগিয়ে নিয়ে যাবে।’’

২০১০-এ ক্যানসারে আক্রান্ত হন আদেশ। চিকিৎসাও চলছিল। মারণরোগ তৃতীয় বার তাঁর শরীরে থাবা বসালে সেই ধাক্কা আর সামলে উঠতে পারেননি। ২০১৫ সালে কোমায় থাকাকালীন মৃত্যু হয় ‘শাভা শাভা’, ‘গুস্তাকিয়াঁ’, ‘গুড় নালন ইশক মিঠা’র মতো জনপ্রিয় গানের সুরকারের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Aadesh Shrivastava biopic Fathers Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE