Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aahana Kumra

ক্ষুব্ধ অহনা! কোমর জড়িয়ে অনুরাগীর ছবি তুলতে আসার ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী

এমন ঘটনা আগে ঘটেনি অহনার সঙ্গে। এ বার থেকে সতর্ক থাকবেন বলেই জানালেন। কারও সঙ্গে ছবি তোলার অনুরোধ বিনীত ভাবে প্রত্যাখ্যান করারই সিদ্ধান্ত নিয়েছেন অহনা।

Aahana Kumra opens up about a fan putting his hand around her waist for a picture

কী বললেন অহনা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৫:১৪
Share: Save:

ছবি তোলার সময় এক অনুরাগী তাঁর কোমর জড়িয়ে ধরায় প্রতিবাদ করে উঠেছিলেন অহনা কুমরা। গলা তুলে বলেছিলেন, “ছোঁবেন না আমায়, সরে দাঁড়ান!” তার পর থেকেই শিরোনামে তিনি। প্রশংসায় ভরিয়েছেন তাঁকে নেটাগরিকরা। সে দিনের অনুষ্ঠানের ঘটনা নিয়েই আবার মুখ খুললেন অহনা।

তারকাদের সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা, তবে শালীনতা বজায় রাখার ক্ষেত্রে অনেক সময় সমস্যা দেখা দেয়। শুধু পাশে দাঁড়িয়েই ক্ষান্ত হন না, ছুঁয়েও দিতে চান অনেকে। খারাপ লাগলেও অনেক সময় মুখ বুজে সহ্য করেন তারকারা, তবে সম্প্রতি প্রতিবাদ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অহনাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ঘটনা নিয়ে ক্ষোভপ্রকাশ করে অহনা বললেন, “সব কিছুর জন্য দায়ী সমাজমাধ্যম। তারকাদের জীবনের নানা মুহূর্ত সেখানে দেখতে দেখতেই অনুরাগীরা হয়তো ভাবেন সব জেনে ফেলেছেন তারকাদের সম্পর্কে। এ ভাবেই সহজলভ্য হয় উঠছি আমরা।”

অহনার মতে, একটা সীমারেখা থাকা উচিত। অনুরাগীদেরও সম্যক ধারণা থাকা উচিত, তারকাদের সঙ্গে কী করা যায় বা না যায় তা নিয়ে। এই ধরনের আচরণ কখনওই অভিপ্রেত নয়, জানান অভিনেত্রী।

অনুরাগীদের এ ধরনের উচ্ছ্বাসে লাগাম পরাতে কী ব্যবস্থা নেওয়া যায়, তা নিয়েও পরামর্শ দিলেন অহনা। বললেন, “নিরাপত্তারক্ষী বা বাউন্সার থাকা উচিত অনুষ্ঠানে। যাতে এ ধরনের মানুষের ভিড়ে অপদস্থ না হতে হয় তারকাদের।” এমন ঘটনা আগে ঘটেনি অহনার সঙ্গে। এ বার থেকে সতর্ক থাকবেন বলেই জানালেন। কারও সঙ্গে ছবি তোলার অনুরোধ বিনীত ভাবে প্রত্যাখ্যান করারই সিদ্ধান্ত নিয়েছেন অহনা।

বিভিন্ন ওয়েব সিরিজ় এবং ছবিতে জনপ্রিয় মুখ অহনা। তাঁর অনন্যসাধারণ ব্যক্তিত্বে মুগ্ধ অনুরাগীরা। তাই বলে অনুরাগীদের উচ্ছ্বাস বাড়াবাড়ির পর্যায়ে যেতে দেননি অহনা। এক ব্যক্তি অনুষ্ঠান শেষে তাঁর সঙ্গে ছবি তুলতে চাইলে অহনা মানা করেননি ঠিকই, তবে সেই ব্যক্তি কাছে এসে অহনার কোমর জড়িয়ে ছবি তুলতে চাইলে ভীষণ বিরক্ত হয়ে সরে যান অহনা। আলোকচিত্রীদের ক্যামেরায় বন্দি হয়েছিল সেই মুহূর্ত। সেই একই ভিডিয়োয় দেখা যায়, অন্য এক ব্যক্তি অহনাকে ছুঁয়ে ছবি তুলতে চাইছেন। কিন্তু কেন? চাইলেই কি বিনা অনুমতিতে তারকাদের স্পর্শ করা যায়? চোখে আঙুল দিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। তার পর থেকেই চর্চায় তারকা-অনুরাগী সম্পর্ক। অহনাকে শেষ দেখা গিয়েছিল কাজল অভিনীত ‘সালাম ভেঙ্কি’ ছবিতে। আগামী দিনে ‘ক্যানসার’-এ দেখা যাবে অহনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aahana Kumra Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE