Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

ভিডিয়ো কলেই শাহরুখ দর্শন, ক্যানসারে আক্রান্ত খড়দহের শিবানীর ইচ্ছেপূরণ করলেন বাদশা

হাতে সময় বেশি নেই, মারণরোগে আক্রান্ত। শেষ ইচ্ছা, এক বার দেখা করবেন শাহরুখ খানের সঙ্গে। খবর পৌঁছে গেল মায়ানগরীতে। মন্নত থেকে ফোন এল খড়দহে শিবানীর কাছে।

Shah Rukh Khan called khardah cancer patient shibani chakraborty as per her last wish

মন্নত থেকে ভিডিয়ো কলেই শাহরুখ দর্শন খড়দহের শিবানীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৪:৪৯
Share: Save:

সম্প্রতি আচমকাই একটি খবর সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। খড়দহের ষাটোর্ধ্বা বৃদ্ধা শিবানী চক্রবর্তী। ক্যানসার আক্রান্ত, হাতে বেশি সময় নেই। শেষ ইচ্ছা, এক বার চোখের দেখা দেখবেন প্রিয় তারকা শাহরুখ খানকে। নিজের হাতে ঝোলভাত রান্না করে খাওয়াবেন অভিনেতাকে। শিবানীর এই মনের কথা সমাজমাধ্যমে লেখেন তাঁর মেয়ে প্রিয়া। তিনি নিজেও শাহরুখ অনুরাগী। নিমেষে ভাইরাল হয়ে যায় ওই পোস্ট। খবর গিয়ে পৌঁছয় মুম্বইয়ের মন্নত পর্যন্ত। এমনিতেই অনুরাগীদের নিরাশ করেন না বাদশা। এ বারও তার অন্যথা হল না। মন্নত থেকে খড়দহে ফোন এল শিবানী দেবীর কাছে। প্রায় ৪০ মিনিট কথা বললেন মা-মেয়ের সঙ্গে। দিলেন পাশে থাকার প্রতিশ্রুতি। জানালেন শীঘ্রই কলকাতা আসবেন, দেখা করবেন শিবানীর সঙ্গে।

শাহরুখ খানের অন্ধ ভক্ত। বাড়ির আনাচেকানাচে শাহরুখের ছবি লাগানো। ২০০০ সাল থেকে শাহরুখের সব ছবির পোস্টার রয়েছে তাঁর কাছে। এমন দুরারোগ্য অসুখ সত্ত্বেও শাহরুখের ‘পাঠান’ দেখতে হলে গিয়েছেন তিনি। এমনই ভক্ত তিনি। অবশেষে ভিডিয়ো কলে দেখা মিলল প্রিয় তারকার। প্রথমে প্রায় বিশ্বাস করতে পারেননি শিবানী দেবী ও তাঁর মেয়ে প্রিয়া। ফোন পেয়ে প্রায় গলা বুজে আসে প্রিয়ার। পরে খানিকটা নিজেকে সামলে কথা বলেন বাদশার সঙ্গে। আনন্দবাজার অনলইনকে প্রিয়া বলেন, ‘‘আমার গলা বুজে এসেছিল। মা খুব স্বচ্ছন্দেই কথা বলেন। শাহরুখ কথা বললেন আমাদের সঙ্গে প্রায় আধ ঘণ্টা মতো। মায়ের ক্যানসারের চিকিৎসায় আর্থিক সহায়তার কথা জানান। বলেছেন কলকাতায় এলে দেখা করবেন। এখনও বিশ্বাস হচ্ছে না। তবে মা খুব খুশি।’’

Shah Rukh khan called his fan

ভিডিয়ো কলে বাদশাহ। ছবি: সংগৃহীত।

তবে এতটুকু নয়, শিবানী দেবীর হাতের রান্না করা মাছ খেতে চেয়েছেন শাহরুখ। এমনকি, মেয়ে প্রিয়ার বিয়েতে উপস্থিত থাকার ইচ্ছেপ্রকাশও করেছেন অভিনেতা। এত বড় তারকার এমন সরল আবদার শুনে চোখের জল ধরে রাখতে পারেননি শিবানীও। এই মুহূর্তে আনন্দে ভাসছেন শিবানী ও প্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Actor khardah fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE