Advertisement
১৭ জুন ২০২৪
Aahana Kumra Was In Kolkata

কলকাতার স্টুডিয়োপাড়ায় বলিউডের অহনা! কোন বাঙালি পরিচালকের ছবিতে কাজ করছেন?

অনিরুদ্ধ রায়চৌধুরীর সঙ্গে আড্ডা দিতে কলকাতায়! ‘ডিয়ার মা’ ছবিতে অভিনয় করছেন অহনা?

Image Of Aahana Kumra

টেকনিশিয়ান স্টুডিয়োয় বলিউডের অহনা কুমরা সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৩:১১
Share: Save:

কলকাতায় অহনা কুমরা। বলিউডের এই অভিনেত্রী চুপচাপ স্টুডিয়োপাড়ায় ঘুরে গেলেন। কেউ টের পেল না?

Image Of Aahana Kumra

হলুদ ট্যাক্সি আর অহনা কুমরা। সংগৃহীত।

শহর ছাড়ার পরে আচমকাই প্রকাশ্যে তাঁর কয়েকটি ছবি। কোনওটায় তিনি হলুদ ট্যাক্সিতে সওয়ার হয়েছেন। কোনওটায় তিনি কালীঘাটে পুজো দিচ্ছেন। দুটো ছবিতে তিনি টালিগঞ্জ স্টুডিয়োপাড়ায়। টেকনিশিয়ান স্টুডিয়োর ফ্লোরে। সঙ্গে অভিনেতা চন্দন রায় সান্যাল। অনিরুদ্ধ রায়চৌধুরীর আগামী ছবি ‘ডিয়ার মা’-তে অভিনেতা অভিনয় করছেন। সেই কারণে তিনি শহরে। তা হলে কি এই ছবিতে অহনাও অভিনয় করছেন? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। প্রশ্ন শুনে হেসে ফেলেছেন। তার পরেই পাল্টা প্রশ্ন, ‘‘টোনিদা, চন্দনদা আমার বন্ধু। ওঁদের সঙ্গে দেখা করতে আসতে পারি না? কেবল কাজের কারণে আসতে হবে!’’

Image Of Chandan Roy Sanyal, Aahana Kumra

টেকনিশিয়ান স্টুডিয়োয় চন্দন রায় সান্যালের সঙ্গে। সংগৃহীত।

কথায় কথায় অহনা আরও জানিয়েছেন, বরাবর কলকাতা পছন্দের। সুযোগ পেলেই ঘুরে যান। তাঁর ভগিনীপতি কলকাতার বাঙালি। শহরে মাঝেমধ্যে আসার এটাও কারণ। আর এলেই কালীঘাটে যাবেন। এ বারেও গিয়েছেন। পুজো দিয়েছেন। শাঁখ কিনেছেন। অনিরুদ্ধ, চন্দনদের সঙ্গে বসে দুপুরে ভাত, ডাল, উচ্ছে-আলুভাতে, রুই মাছ, সন্দেশও খেয়েছেন। কিন্তু কাজের কথা বলেননি। তাঁর কথায়, ‘‘ঋভু দাশগুপ্তের পরিচালনায় অমিতাভ বচ্চনের সঙ্গে ‘যুদ্ধ’তে কাজ করেছিলাম। অমিত স্যরের মুখে কলকাতার কথা খুব শুনেছি। শহরের রাস্তাঘাট, হলুদ ট্যাক্সি, বৃষ্টি, খাওয়া, আড্ডা। বৃষ্টিটা মিস্ করলাম। কারণ, পরশু কলকাতা ঘুরে গিয়েছি। বাকিগুলো বাদ দিইনি।’’ ‘বিগ বি’ তাঁকে এও জানিয়েছেন, খুব মনখারাপ হলে কলকাতায় চলে আসতে হয়। শহর তার মায়ায় জড়িয়ে সব খারাপ ভুলিয়ে দেয়।

যাঁর ঝুলিতে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’, ‘সালাম ভেঙ্কি’র মতো ছবি, তিনি কোনও দিন বাংলা ছবিতে কাজ করবেন? উচ্ছ্বসিত অহনার দাবি, তিনি ডাক পাওয়ার অপেক্ষায়। খুব ইচ্ছে, অপর্ণা সেনের পরিচালনায় কাজ করবেন।

Image Of Bollywood Actress Aahana Kubra

কালীঘাটে বলিউড অভিনেত্রী। সংগৃহীত।

অমিতাভ কলকাতার মেয়ে বিয়ে করেছেন। অহনারও কি কলকাতার ছেলে পছন্দ? ফোনেই হাসিতে ফেটে পড়েছেন। জানিয়েছেন, এ রকম কোনও ভাবনা নেই। কোনও দিন মনে হলে অবশ্যই জানাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE