Advertisement
০২ মে ২০২৪
Nawazuddin Siddiqui

দুবাইয়ে আটকে থাকা পরিচারিকাকে হুমকি! নওয়াজ়ের বিরুদ্ধে নতুন অভিযোগ আলিয়ার আইনজীবীর

স্ত্রীর পরে এ বার বাড়ির পরিচারিকা। একের পর এক অভিযোগে বিদ্ধ বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। অভিনেতার বিরুদ্ধে এ বার পরিচারিকাকে হুমকি দেওয়ার অভিযোগ তুললেন রিজ়ওয়ান।

Photograph of Nawazuddin Siddiqui.

আটকে রাখার পর এ বার পরিচারিকাকে হুমকি? ফের অভিযোগ নওয়াজ়ের বিরুদ্ধে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৪
Share: Save:

স্ত্রী আলিয়া সিদ্দিকির পর এ বার পরিচারিকা। একের পর এক অভিযোগে প্রায় বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। টাকাপয়সা ও খাবার ছাড়া দুবাইয়ের বাড়িতে পরিচারিকাকে আটকে রাখার অভিযোগ উঠেছিল আগেই। সমাজমাধ্যমে পরিচারিকার কাঁদো-কাঁদো ভিডিয়ো পোস্ট করেছিলেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকি। এ বার তাঁর অভিযোগ, বিতর্ক থেকে অভিনেতার নাম বাদ দেওয়ার জন্য পরিচারিকাকে ক্রমাগত হুমকি দিচ্ছেন অভিনেতার ম্যানেজার।

নওয়াজ় ও তাঁর স্ত্রীর দাম্পত্য কলহের জল আদালত পর্যন্ত গ়ড়ানোর পরে দুবাই থেকে দুই সন্তানকে নিয়ে মুম্বইয়ে চলে আসেন আলিয়া সিদ্দিকি। রিজ়ওয়ানের দাবি, তার পর থেকেই দুবাইয়ে আটকে রয়েছেন পরিচারিকা। তাঁর কাছে টাকাপয়সা নেই, এমনকি নেই কোনও খাবারও। ভিডিয়ো করে নিজের করুণ অবস্থার কথা জানান নওয়াজ়ের দুবাইয়ের পরিচারিকা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে নিজের পাতায় শেয়ার করেন রিজ়ওয়ান। পরিচারিকা অভিযোগ করেন, তাঁকে ভুল তথ্য দিয়ে কাজে নেওয়া হয়েছিল। তাঁর দাবি, এক অজানা সংস্থার সেল্‌স ম্যানেজারের পদের জন্য তাঁকে কাজে নিয়েছিলেন বলিউড অভিনেতা। তার পর তাঁকে আলিয়ার দুই সন্তানের দেখাশোনার কাজে লাগানো হয়। দুবাইয়ে লেখাপড়া করত নওয়াজ় ও আলিয়ার দুই সন্তান। তাদের দেখাশোনার কাজ করতেন ওই পরিচারিকা। শুধু তাই নয়,তাঁকে বেতন না দেওয়ার অভিযোগও করেন ওই পরিচারিকা।সমাজমাধ্যমে এই খবর শেয়ার করার পরেই নাকি কাজ হয়, দাবি রিজ়ওয়ানের।

পরিচারিকাকে দুবাই থেকে ভারতে ফেরানোর ব্যবস্থা ইতিমধ্যেই করেছে অভিনেতার টিম। তবে তার পাশাপাশি নাকি হুমকিও দেওয়া হচ্ছে তাঁকে। রিজ়ওয়ানের অভিযোগ, বিতর্ক থেকে নওয়াজ়ের নাম বাদ দেওয়ার জন্য পরিচারিকাকে চাপ দিচ্ছেন অভিনেতার ম্যানেজাররা। এই মর্মে টুইটারে একটি টুইটও করেন আলিয়ার আইনজীবী। পরিচারিকাকে হুমকি দেওয়া হলে তা দুবাই পুলিশ ও ভারতীয় কর্তৃপক্ষকে জানানো হবে বলেও হুঁশিয়ারি দেন রিজ়ওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE