×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জানুয়ারি ২০২১ ই-পেপার

চিনের সঙ্গে সীমান্ত সঙ্ঘাতের জের, বড় সিদ্ধান্ত আমির খানের!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা০৬ জুলাই ২০২০ ১৫:৫৯
আমির খান

আমির খান

পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় সীমান্ত নিয়ে ভারত এবং চিনের মধ্যে উত্তেজনা অব্যাহত। আর তার জেরেই এ বার বড় সিদ্ধান্ত নিতে চলেছেন আমির খান। শোনা যাচ্ছে, আমির-করিনা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’-র লাদাখে শুটিং আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন আমির এবং তাঁর টিম।

‘লাল সিং চাড্ডা’-র প্রযোজনার দায়িত্ব আমির এবং তাঁর স্ত্রী কিরণের। করোনার ফলে শুটিং পিছিয়ে যাওয়ায় ইতিমধ্যেই বিরাট অঙ্কের ক্ষতি হয়েছে তাঁদের। লাদাখে ছবির একটি বিরাটঅংশের শুট হওয়ারও কথা ছিল। কিন্তু এই মুহূর্তে যা অবস্থা তাতে লাদাখে শুটিং করা সমীচীন হবে না বলেই মনে করছেআমিরের টিম। তবে লাদাখের বদলে ছবির শুটিং শিডিউল বদলে হতে পারে কার্গিলে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ছবিটির পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির। শুধু সীমান্ত সঙ্ঘাতই নয়, দেশ জুড়ে যে ভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে তাতে শুটিং শুরু করা ঠিক হবে কিনা সে বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গিয়েছে। আমির ঘনিষ্ঠ এক ব্যক্তির বয়ান অনুযায়ী, “এই মুহূর্তে লাদাখে যা অবস্থা তাতে শুট করার কোনও প্রশ্নই আসে না। কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে নাকি বেছে নেওয়া হবে অন্য কোনও জায়গা তা এখনও ঠিক হয়নি।”

Advertisement

 
 
 
 
 
 
 
 
 
 

Sat Sri Akaal ji, myself Laal...Laal Singh Chaddha.🙏

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

১৯৯৪-এর মুক্তিপ্রাপ্ত টম হ্যাঙ্ক অভিনীত ছবি ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবিটি। এ বছরের বড়দিনেই ছবিটি বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্ক, লকডাউন এবং সাম্প্রতিক ভারত-চিন বিবাদের ফলে শুটিং শেষ হতেই এখনও ঢের দেরি। মুক্তির দিন? তা আপাতত বিশ বাঁও জলে।

আরও পড়ুন- প্রিয়জনকে হারালেন কাঞ্চন, কথা রাখতে একদিন না কাটতেই শুটিং ফ্লোরে অভিনেতা

Advertisement