Advertisement
২৬ এপ্রিল ২০২৪
aamir khan

The Kashmir Files: প্রত্যেক ভারতীয়ের ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখা উচিত: আমির খান

’৯০-এর দশকে জম্মু-কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের ঘরছাড়া করা নিয়ে ছবি বানিয়েছেন বিবেক। আমির মনে করেন, যাঁরা মানবতায় বিশ্বাসী, তাঁদের মন ছুঁয়ে গিয়েছে এই ছবিটি। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যে তিনি অত্যন্ত খুশি বলে জানান অভিনেতা। খুব শীঘ্রই তিনি এই ছবিটি দেখবেন।

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন আমির

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন আমির

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৪:৩৭
Share: Save:

বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তি পাওয়ার পরেই কঙ্গনা রানাউত অভিযোগ করেছিলেন, বলিউড এই ছবির সাফল্যে নীরবতা পালন করছে! কিন্তু এক এক করে বহু বলি তারকাই ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে কথা বলছেন। কেউ প্রশংসা করছেন, কেউ বা সমালোচনা। কিন্তু সাম্প্রতিক কালে টিনসেল নগরীতে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে অনুপম খের, মিঠুন চক্রবর্তী অভিনীত এই ছবি। সম্প্রতি এই ছবি নিয়ে মুখ খুললেন বলিউডের প্রথম সারির নায়ক এবং প্রযোজক আমির খান।

দক্ষিণী পরিচালক রাজামৌলীর আগামী ছবি ‘আর আর আর’-এর সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, ’৯০-এর দশকে জম্মু-কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের ঘরছাড়া করা নিয়ে বিবেক যে ছবি বানিয়েছেন, তা তিনি দেখেছেন কিনা। আমিরের উত্তর, ‘‘এখনও দেখিনি। তবে অবশ্যই দেখব। আমার মতে, প্রত্যেক ভারতীয়ের এই ছবি দেখা উচিত। কারণ এই ছবিতে যে ইতিহাসকে তুলে ধরা হয়েছে, তা হৃদয়বিদারক। প্রত্যেক দেশবাসীর সেই ইতিহাসটি জানা উচিত।’’

আমির মনে করেন, যাঁরা মানবতায় বিশ্বাসী, তাঁদের মন ছুঁয়ে গিয়েছে এই ছবিটি। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যে তিনি অত্যন্ত খুশি বলে জানান অভিনেতা। খুব শীঘ্রই তিনি এই ছবিটি দেখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan The Kashmir Files Vivek Agnihotri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE