Advertisement
১৯ এপ্রিল ২০২৪
aamir khan

Aamir-Twinkle: অক্ষয়-টুইঙ্কলের বিয়েতে ভিডিয়োর দায়িত্বে ছিলেন আমির, অনুষ্ঠানের অদেখা ছবি নেটমাধ্যমে

আমির এবং টুইঙ্কলের বন্ধুত্ব বলিউডে বিখ্যাত। ২০০০ সালে ধর্মেশ দর্শন পরিচালিত ‘মেলা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

বিয়ের অনুষ্ঠানের বিশেষ মুহূর্তগুলো আমিরকে লেন্সবন্দি করার দায়িত্ব দিয়েছিলেন টুইঙ্কল।

বিয়ের অনুষ্ঠানের বিশেষ মুহূর্তগুলো আমিরকে লেন্সবন্দি করার দায়িত্ব দিয়েছিলেন টুইঙ্কল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৩:১২
Share: Save:

হাতে ক্যামেরা নিয়ে ঘুরছেন স্বয়ং আমির খান। বিয়েবাড়িতে আসা অতিথিদের ছবি তুলছেন তিনি। বিশেষ মুহূর্তগুলিকে লেন্সবন্দি করতে এ দিক-ও দিক ছুটছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

না, কোনও ছবির দৃশ্য নয়। ২০০১ সালে অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্নার বিয়ের অনুষ্ঠানে নাকি এই দৃশ্য দেখা গিয়েছিল। বন্ধু আমিরকে সে দিনের ভিডিয়ো তোলার দায়িত্ব দিয়েছিলেন স্বয়ং কনে। অতীতে টুইঙ্কলের বই প্রকাশের অনুষ্ঠানে এসে আমির নিজেই ফাঁস করেছিলেন তাঁর হঠাৎ ‘ভিডিয়োগ্রাফার’ হয়ে ওঠার গল্প। অভিনেতা জানিয়েছিলেন, এ ভাবে সকলকেই কোনও না কোনও দায়িত্ব দিয়েছিলেন টুইঙ্কল।

আমির এবং টুইঙ্কলের বন্ধুত্ব বলিউডে বিখ্যাত। ২০০০ সালে ধর্মেশ দর্শন পরিচালিত ‘মেলা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ছবির কাজ চলাকালীন টুইঙ্কলকে প্রেম নিবেদন করেছিলেন অক্ষয়। ২০০১ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। দিন কয়েক আগেই তাঁদের বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি নতুন করে ঘুরপাক করছেন নেটমাধ্যমে। বিশেষ দিনে টুইঙ্কল সেজে উঠেছিলেন লাল রঙের বিয়ের পোশাকে। অক্ষয় পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি। বলিউডের বিখ্যাত পোশাকশিল্পী আবু জানি এবং সন্দীপ খোসলার বাড়িতে ছিমছাম ভাবে বিয়ে করেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Akshay Kumar aamir khan Twinkle Khanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE