Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neena Gupta

Neena Gupta: হোটেলের ঘরে নীনাকে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন পরিচালক

একটি ছবিতে চরিত্রের জন্য কথা বলতে অভিনেত্রীকে নিজের ঘরে ডেকে পাঠিয়েছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির নামী পরিচালক।

নীনা গুপ্ত।

নীনা গুপ্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১১:৩৬
Share: Save:

অনেক বছর আগের ঘটনা। ‘কাস্টিং কাউচ’ শব্দটা তখনও প্রচলিত নয়। এক পরিচালকের সঙ্গে মুম্বইয়ের নামী হোটেলে দেখা করতে গিয়েছিলেন নীনা গুপ্ত। একটি ছবিতে চরিত্রের জন্য কথা বলতে অভিনেত্রীকে নিজের ঘরে ডেকে পাঠিয়েছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির সেই নামী পরিচালক। নায়িকার বান্ধবীর চরিত্রে নীনাকে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন তিনি। কথা শেষের পর ঘর থেকে বেরোতে যাচ্ছিলেন নীনা। কিন্তু থমকে যেতে হল তাঁকে। পরিচালকে প্রশ্ন, “কোথায় যাচ্ছেন? আপনি এখানে আজকের রাতটা কাটাবেন না?”

পরিচালকের প্রশ্নে হতবাক হয়েছিলেন নীনা। তড়িঘড়ি বেরিয়ে এসেছিলেন সেখান থেকে। পরবর্তী সময় নিজের ‘বোকামি’ বুঝেছেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, কাজের আশায় সাতপাঁচ না ভেবেই সোজা হোটেলের ঘরে উপস্থিত হয়েছিলেন তিনি। তাঁর কথায়, “এ রকম সময়ে খুব সতর্ক থাকা উচিত। আমার ওই পরিচালককে হোটেলের লবিতে ডেকে পাঠানো উচিত ছিল। কিন্তু কাজ পাওয়ার জন্য আমি মরিয়া ছিলাম। ভেবেছিলাম, পরিচালককে নীচে ডেকে পাঠালে তাঁর খারাপ লাগতে পারে।”

বলিউডের রাজনীতি, কাস্টিং কাউচ নিয়ে এমন অনেক গল্প নিজের বই ‘সচ কহুঁ তো’-তে তুলে ধরেছেন নীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Neena Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE