Advertisement
১৮ জুন ২০২৪
Aamir Khan

বাবার কাছের মানুষ কিরণ-ফাতিমার সঙ্গে সম্পর্ক কেমন আমির-কন্যা ইরার? ছবিতেই স্পষ্ট সবটা

বিয়ে ভেঙেছে দু’বার। স্ত্রী কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ফের শোনা গিয়েছে আমির খানের প্রেমের গুঞ্জন। সংসারে শান্তিরক্ষা করছেন কী ভাবে? মেয়ে ইরার ক্যামেরায় ধরা পড়ল সবটা।

Aamir Khan, Ira Khan, Fatima Sana Shaikh

আমির-ইরা (বাঁ দিকে)। ফাতিমা সানা শেখ। (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৯:৪১
Share: Save:

বয়স ৫৮ ছুঁইছুঁই আমির খানের। ইতিমধ্যেই দুটি বিয়েই ভেঙে গিয়েছে অভিনেতার। যদিও মায়ানগরীর ফিসফাস, ফের প্রেমে পড়েছেন অভিনেতা। যাঁর প্রেমে পড়েছেন তিনি অভিনেতার সহ-অভিনেত্রী। ‘দঙ্গল’ ছবিতে অভিনেতার মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সেই ফতিমা সানা শেখের সঙ্গেই আমিরের সম্পর্কের জল্পনা। নেটাগরিকদের একাংশ ধরেই নেন, ফতিমার সঙ্গে সম্পর্কের জেরেই কিরণকে বিচ্ছেদ দিচ্ছেন আমির। যদিও ক্যামেরায় তাঁদের একসঙ্গে দেখলে সেটা বোঝার জো নেই। তবে বাড়ির অন্দরের সত্যিটা কী, সেটাই তুলে ধরলেন অভিনেতার মেয়ে ইরা খান।

বরাবরই প্রচারের আলো থেকে দূরে থাকেন আমির-কন্যা। তবে সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এ বার ইরার সমাজমাধ্যমের পাতায় ফুটে উঠল বাবার প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং চর্চিত প্রেমিকা ফাতিমার সঙ্গে সম্পর্কের সমীকরণ। বরাবরই আমিরের প্রাক্তন স্ত্রী কিরণের সঙ্গে সদ্ভাবের ছবি দেখা গিয়েছে প্রথম পক্ষের মেয়ের। ইরার বাগ্‌দান অনুষ্ঠানেও একগুচ্ছ দায়িত্ব ছিল কিরণের কাঁধে।

তেমনই ফাতিমাকে ঘন ঘন দেখা যায় আমির খানের পরিবারের সঙ্গে। কখনও ইরার সঙ্গে ছুটি কাটাচ্ছেন, কখনও আবার দুজনে খুনসুটিতে মেতেছেন। এ বার গ্রীষ্মের একগুচ্ছ ছবি দেন ইরা, সেখানেই কিরণ ও ফাতিমা দুজনের সঙ্গে সময় কাটাচ্ছেন। কিরণ ইরার গালে চুমু এঁকেছেন। আবার ফাতিমা পরচুল পরে মজার মুহূর্ত কাটাচ্ছেন। বোঝাই যাচ্ছে আধুনিক সংসারের যেন এক দৃষ্টান্ত হতে চলেছে আমির খানের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Fatima Sana Shaikh Iran
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE