Advertisement
২৩ জুলাই ২০২৪
Adah Sharma

‘মশা ছাড়া কেউ ছুঁত না আমায়’, ‘দ্য কেরালা স্টোরি’র পর আশাবাদী অভিনেত্রী অদা শর্মা

বিতর্কে থাকলেও ‘দ্য কেরালা স্টোরি’ বিপুল সাফল্য পেয়েছে বক্স অফিসে। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকের মন ছুঁয়েছেন অদা। একাত্ম হয়েছেন ৩২ হাজার অসহায় নারীর সঙ্গে।

adah Sharma

অদা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৮:৪৯
Share: Save:

বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-তে অভিনয় করার পর থেকেই অভিনেত্রী অদা শর্মাকে নিয়ে চর্চার অন্ত নেই। এক দিকে যেমন বিপুল প্রশংসা পেয়েছেন তিনি, অন্য দিকে, জুটেছে খুনের হুমকিও। একটা সময় ছিল যখন রূপ নিয়ে খোঁটা শুনতে হয়েছিল অদাকে। অনেকেই বলতেন, নাক বোঁচা। অস্ত্রোপচার করিয়ে নেওয়ার উপদেশও শুনতে হয়েছিল অদাকে। সাফল্যের মুখে দাঁড়িয়ে সে সব কথা মনে আসে অদার। এক সাক্ষাৎকারে সম্প্রতি অদা বললেন, “লোকজন এক সময় বলতেন, নাকে অস্ত্রোপচার করিয়ে নিতে, তা হলেই আমার নাকটা সুন্দর হয়ে যাবে। এখন ছবিতে অভিনয় করার পর সবাই বোঝেন যে আমার নাক এমনিই সুন্দর।”

অদা তির্যক ভাবে জানান, এত দিন কোনও পরিচালক বা প্রযোজক তাঁর দিকে মনোযোগ দেননি। তাঁর কথায়, “মশারাই আমাকে পছন্দ করে। যদি পরিচালক-প্রযোজকেরাও একটু ভালবাসতেন! তবে আমার ধারণা ‘দ্য কেরালা স্টোরি’র পরে তাঁরাও মশার মতো হয়ে যাবেন।”

প্রেম নিয়েও খোলাখুলি কথা বললেন অদা। অভিনেত্রীর কথায়, “আমার প্রাক্তনেরা আমায় ফোন করে না, আমিই ওদের ফোন করি। এর জন্য আমার অ্যালকোহল প্রয়োজন পড়ে না। কফ সিরাপে চুমুক দিয়েই এটা করতে পারি আমি।”

বিতর্কে থাকলেও সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ সাফল্য পেয়েছে বক্স অফিসে। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকের মন ছুঁয়েছেন অদা। একাত্ম হয়েছেন ৩২ হাজার অসহায় নারীর সঙ্গে। যাঁদের জোর করে ধর্মান্তরিত করার ঘটনা এই ছবির উপজীব্য। তাঁর কথায়, “‘দ্য কেরালা স্টোরি’ নিছক ছবি নয়, এটা একটা আন্দোলনে পরিণত হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE