Advertisement
২৩ জুলাই ২০২৪
Aamir Khan

সদ্য মেয়ের বিয়ে দিলেন আমির খান, এ বার ছেলের জন্য দৌড়তে হল জাপানে!

সদ্য ধুমধাম করে মেয়ের বিয়ে দিলেন আমির খান। তবে স্বস্তি নেই এ বার ছেলের জন্য বিদেশে পাড়ি দিতে হল অভিনেতাকে।

Aamir khan’s son Junaid khan to play romantic hero in second film, actor visits japan to check the film’s progress

(বাঁ দিকে) জুনেইদের সঙ্গে আমির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৮:৫১
Share: Save:

সদ্য মেয়ে আইরা খানের বিয়ে দিলেন আমির খান। ৩ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি টানা চলে আমির-কন্যার বিয়ের নানা অনুষ্ঠান। মেয়ে ছাড়াও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত ও তাঁর রয়েছে আর এক ছেলে— জুনেইদ খান। খুব শীঘ্রই বলিউডে অভিষেক হবে তাঁর। ছেলের অভিষেকের খুঁটিনাটি সবটাই তদারকি করছেন বাবা আমির। এ বার মেয়ের বিয়ে মিটতে না মিটতেই তাই জাপান ছুটলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

জুনেইদের প্রথম ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ‘মহারাজ’ নামে এই ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে জুনেইদকে। তবে বড় পর্দায় নয়, ছবি মুক্তি পাবে মুঠোপর্দায়। ঠিক যেমনটা হয়েছে সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কপূরদের ক্ষেত্রে। তাঁদের ‘দ্য আর্চিজ়’ মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। তেমনই জুনেইদের ‘মহারাজ’ও মুক্তি পাবে নেটফ্লিক্সে। তবে জুনেইদের দ্বিতীয় ছবি মুক্তি পাবে বড় পর্দায়। তার প্রস্তুতিতে কোনও রকম ফাঁক রাখতে চাইছেন না বাবা।

জুনেইদের দ্বিতীয় ছবি প্রযোজনার পরিকল্পনা করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। একটি ‘সুপারন্যাচারাল’ প্রেমের গল্প তৈরি করতে চলেছেন। ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে আমির-পুত্রকে। পরিচালনার দায়িত্বে থাকবেন সুনীল পাণ্ডে। জাপানে শুটিং হবে ছবির। শোনা যাচ্ছে, বনি কপূরের ছোট মেয়ে খুশি কপূরকে দেখা যাবে জুনেইদের বিপরীতে। ইতিমধ্যেই নাকি ছবির এক অংশের শুটিং সারা হয়েছে মুম্বইয়ে। একটা টিম পৌঁছে গিয়েছে জাপানে। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন অভিনেতা। তবে দেশে থেকে সর্ব ক্ষণ টিমের সঙ্গে যোগাযোগ রয়েছে আমিরের। খুব শীঘ্রই তিনি জাপান যাবেন বলেই জানা যাচ্ছে। অনেক দিন ধরেই অভিনেতার ছেলে জুনেইদের অভিষেক নিয়ে চর্চা চলেছে। দিদি আইরার বিয়েতে সর্ব ক্ষণ বাবার পাশেই দেখা যায় তাঁকে। এ বার আমির-পুত্রকে বড় পর্দায় দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE